শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
১০ কৃষক অপহরণ মামলার আসামি দেলোয়ার হোসেন দেলু গ্রেফতার নৌকা তল্লাশি করে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে যা জানালেন প্রতিমন্ত্রী চট্টগ্রামের জব্বারের বলীখেলায় চ্যাম্পিয়ন বাঘা শরীফ দুর্নীতি: প্রাথমিক শিক্ষক নিয়োগে চুক্তি ১৪ লাখ টাকায়, ঢাবি শিক্ষার্থীসহ গ্রেপ্তার ৫ দুই মেধাবী শিক্ষার্থীর মৃত্যুকে ঘিরে ক্যাম্পাসে বিক্ষোভ , অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী দৌলতদিয়ায় শুটিং করাটা জীবনের বিচিত্র অভিজ্ঞতা আরও ৩ দিনের ‘হিট অ্যালার্ট’ জারি কক্সবাজার থেকে বিজিপির ২৮৮ সদস্যকে মিয়ানমারে ফেরত

উখিয়ায় ১৪৪৬ কার্টুন বিদেশি সিগারেট উদ্ধার

ভয়েস প্রতিবেদক:
কক্সবাজারে ১৪৪৬ কার্টুন অবৈধ বিদেশি সিগারেট উদ্ধার করেছে র‍্যাব। যার আনুমানিক মুল্য ২ লক্ষ ৮৯ হাজার ২০০ টাকা। এসময় জড়িত সন্দেহে নাসির উদ্দিন (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।
বুধবার দুপুরে র‍্যাব ১৫ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়ে র‍্যাব ১৫ এর সহকারী পুলিশ সুপার নিত্যানন্দ দাশ।
তিনি জানান, মঙ্গলবার রাতে উখিয়ার রাজাপালং ইউনিয়নের কুতুপালং পূর্বপাড়া স্বর্ণা পাহাড় এলাকা থেকে নাসির উদ্দিন নামের এক চোরাকারবারিকে ১৪৪৬ কার্টুন অর্থাৎ ২ লক্ষ ৮৯ হাজার ২০০ শলাকা বিদেশি সিগারেট সহ আটক করে র‍্যাব। এসময় প্রবাল বড়ুয়া নামের নাসির উদ্দিনের এক সহযোগী পালিয়ে যায়।
আটককৃত নাসির উদ্দিন উখিয়ার কুতুপালং পূর্বপাড়া এলাকার কালাচানের পুত্র। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়।
ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION