শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
১০ কৃষক অপহরণ মামলার আসামি দেলোয়ার হোসেন দেলু গ্রেফতার নৌকা তল্লাশি করে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে যা জানালেন প্রতিমন্ত্রী চট্টগ্রামের জব্বারের বলীখেলায় চ্যাম্পিয়ন বাঘা শরীফ দুর্নীতি: প্রাথমিক শিক্ষক নিয়োগে চুক্তি ১৪ লাখ টাকায়, ঢাবি শিক্ষার্থীসহ গ্রেপ্তার ৫ দুই মেধাবী শিক্ষার্থীর মৃত্যুকে ঘিরে ক্যাম্পাসে বিক্ষোভ , অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী দৌলতদিয়ায় শুটিং করাটা জীবনের বিচিত্র অভিজ্ঞতা আরও ৩ দিনের ‘হিট অ্যালার্ট’ জারি কক্সবাজার থেকে বিজিপির ২৮৮ সদস্যকে মিয়ানমারে ফেরত

কক্সবাজার জেলা সংবাদপত্র হকার সমিতির সহ সভাপতি জহিরের মৃত্যুতে শোকসভা

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার জেলা সংবাদপত্র হকার সমিতির সিনিয়র সহ-সভাপতি জহির আহমদের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। ৬ আগস্ট (শনিবার) সন্ধ্যা ৭টায় শহরের আপনটাওয়ারস্থ ৩য় তলায় সংবাদপত্র হকার সমিতির অফিসে সভাপতি মো: শহিদুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শফিকুর রহমানের পরিচালনায় শোক সভা সম্পন্ন হয়।
শোকসভায় বক্তব্য দেন-জেলা সংবাদপত্র হকার সমিতির সহ-সাধারণ সম্পাদক নুরুল মোস্তফা, সাংগঠনিক সম্পাদক বাবু বরণ চক্রবর্তি, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, ক্রীড়া সম্পাদক শাহিদ ওসমান, প্রচার সম্পাদক বাবু প্রদীপ চক্রবর্তি, প্রতিষ্ঠাতা ও সিনিয়র সদস্য কামাল কোম্পানী, উপদেষ্টা দেলোয়ার হোসেন, কার্যকরী সিনিয়র সদস্য বাচ্চু মিয়া ও রফিকুল ইসলাম।

সভায় তাঁর রুহের মাগফিরাত কামনা করে মিলাদ মাহফিল ও পবিত্র কোরআন খানির আয়োজন করা হয়।
উল্লেখ্য-বৃহস্পতিবার (৪ আগস্ট) রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন, গুণগ্রাহী রেখে যান।

জুমাবার (৫ আগস্ট) তার নামাজে জানাজা দারুল কোরআন ইসলামাবাদ জামে মসজিদ প্রাঙ্গনে সম্পন্ন হয়। পরে কক্সবাজার বাসটার্মিনাল ইসলামাবাদ কবরস্থানে তাকে চিরশায়িত করা হয়।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION