শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০১ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

খুরুশকুল ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন ১ সেপ্টেম্বর

বার্তা পরিবেশক:
খুরুশকুল ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল আগামী ১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। খুরুশকুল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বেলা ৩ টার দিকে সম্মেলন ও ৫ টার দিকে কাউন্সিল অধিবেশনের সময় নির্ধারণ করা হয়েছে।

শনিবার বিকাল ৫ টায় খুরুশকুল উচ্চ বিদ্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়৷ উক্ত বর্ধিত সভায় খুরুশকুল ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলের তারিখ ও সময় নির্ধারণ করা হয়। বর্ধিত সভায় সকলের সম্মতিক্রমে নুরুল আমিনকে আহবায়ক ও হামিদুল্লাহকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাষ্টার মুজিবুল হক চৌধুরীর সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান শাহজাহান ছিদ্দিকী, ইউনিয়ন আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতা যথাক্রমে, মো. নুরুল আমিন, আনিসুল হক চৌধুরী, সনজিত চক্রবর্তী, শফিউল হক রানা, আবুল হোছন, সিরাজুল হক (লুলা মিয়া) ওমর কাশেম, শেখ কামাল, সনাতন রুদ্র, কামাল উদ্দিন কোম্পানি, মো. রফিক, মোস্তাফা কামাল, নুরুল আমিন, এখলাসুর রহমান মেম্বার, মহিউদ্দিন, মো, শাহজাহান, আলা উদ্দিন, ডা. তৈয়ব, শফি মেম্বার, বিকাশ চন্দ্র দে, নাছির উদ্দিন, মোক্তার আহমদ, রেজাউল করিম ভুট্টো, ডা. রুপন রুদ্র, ফিরোজ ছিদ্দিকী, ফিরোজ আহমদ, সিরাজুল্লাহ, নজির মিয়া, মোস্তাক মিয়া, মো, সোহেল, জাহাঙ্গীর, রশিদ আহমদ মাঝি, বজল আহমদ,মাহবুব আলম, লেদু, রিয়াজ উদ্দিন প্রমূখ। এসময় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি, সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভা পরিচালনায় ছিলেন, মো. হামিদ উল্লাহ।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION