বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে যুবককে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা জ্যামাইকা রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিল ফিলিস্তিনকে উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা:ওবায়দুল কাদের গরম সহ্য করতে না পেরে হিটস্ট্রোকে চার মৃত্যু ২৪ ঘণ্টা ব্যবধানে আবারও কমলো সোনার দাম চট্টগ্রাম বন্দরে বিদেশি বিনিয়োগ আসলে কর্মসংস্থানের সুযোগ বাড়বে-বন্দর চেয়ারম্যান  দেশে ফিরলেন ১৭৩ বাংলাদেশী: কান্নায় ভেঙ্গে পড়ছেন স্বজনরা কক্সবাজার – চট্টগ্রাম রেলপথে স্পেশাল ট্রেন  লাইনচ্যুত আজ মিয়ানমার থেকে দেশে ফিরছেন দেড় শতাধিক বাংলাদেশি তীব্র গরমেও কক্সবাজারে বেড়েছে পর্যটক

গোলে খরা কাটালেন রোনালদো

খেলাধুলা ডেস্ক:
টানা তিন ম্যাচ গোল ছিল না। শনিবার ক্রিস্টিয়ানো রোনালদো গোলখরা কাটালেন জাদুকরী গোল করে। আবহার বিপক্ষে সৌদি প্রো লিগে অসাধারণ ফ্রি কিক গোলে সমতা ফেরান আল নাসর ফরোয়ার্ড। পরে ২-১ গোলে ম্যাচটিও জিতেছে তার দল।

মরসুল পার্কে আবহা যেন চমকে দিয়েছিল আধঘণ্টা না হতেই। ২৬ মিনিটে আব্দুলফাত্তেহ আহমেদ এগিয়ে দেন অতিথিদের। আবহা লিড ধরে রেখেছিল আরও ৫২ মিনিট। এরপর অসাধারণ এক গোলে স্বাগতিক দর্শকদের উল্লাসে মাতান রোনালদো।

৭৮ মিনিটে ৩০ গজ দূর থেকে নেওয়া এক শক্তিশালী ফ্রি কিকে জাল কাঁপান সিআরসেভেন। আট লিগ ম্যাচে নবম গোল করলেন রোনালদো। জানুয়ারিতে ক্লাবে যোগ দেওয়ার পর ঘরের মাঠে এই প্রথমবার গোলের দেখা পেলেন তিনি। তাই উচ্ছ্বাসটাও বেশি।

সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে রোনালদো লিখেছেন, ‘জয় পেয়ে দারুণ লাগছে এবং আমাদের ভক্তদের সামনে আমাদের স্টেডিয়মে গোল করতে পেরে খুব খুশি।’

রোনালদোর গোলের ৮ মিনিট পর বক্সের মধ্যে আবহা হ্যান্ডবল করলে রেফারি ভিএআরে পেনাল্টি দেন। ৮৬ মিনিটে তালিস্কা করেন গোল। ম্যাচের শেষ ১০ মিনিট ১০ জন নিয়ে খেলে আবহা। তাদের খেলোয়াড় জাকারিয়া সামি আল সুদানি লাল কার্ড দেখেন।

এই জয়ে লিগের পয়েন্ট টেবিলে শীর্ষস্থানের সঙ্গে ব্যবধান কমালো আল নাসর (৪৯)। আল ইত্তিহাদ (৫০) তাদের চেয়ে এক পয়েন্টে এগিয়ে থেকে এক নম্বরে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION