শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৭ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে দুই বন্দির মৃত্যু

 

ভয়েস নিউজ ডেস্ক:

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে দুই বন্দির মৃত্যু হয়েছে। রোববার (১৮ ডিসেম্বর) রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পৃথক সময়ে তাদের মৃত্যু হয়।

মৃতরা হলেন- আব্দুস শুক্কুর (৬০) ও রফিকুল ইসলাম (৭৩)। চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার মো. এমরান হোসেন মিঞা রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন।

কারাগার সূত্রে জানা যায়, রোববার দিবাগত রাত ১টার দিকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের বন্দি আব্দুস শুক্কুর অসুস্থ হয়ে পড়েন। প্রথমে তাকে কারা হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার দিকে তার মৃত্যু হয়। আব্দুস শুক্কুর একটি মাদক মামলায় দুই বছরের দণ্ডপ্রাপ্ত ছিলেন।

অপরদিকে, রফিকুল ইসলাম নামের এক বন্দি অসুস্থ হয়ে পড়লে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার বিকেলে তার মৃত্যু হয়।

চট্টগ্রাম নগর পুলিশের পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) মো. সাদিকুর রহমান বলেন, ‘কারাগার থেকে চট্টগ্রাম মেডিকেলে ভর্তির পর দুই বন্দির মৃত্যু হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION