বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি তপন, সাধারণ সম্পাদক শামসুল

ভয়েস নিউজ ডেস্ক:
চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন তপন চক্রবর্তী। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ম. শামসুল ইসলাম।

সোমবার (১০ অক্টোবর) রাত ১০টার দিকে ফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মোয়াজ্জেমুল হক৷ এর আগে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে ভোটাধিকার প্রয়োগ করেন ৩৭৪ জন সিইউজে সদস্য।

নির্বাচনে সভাপতি পদে তপন চক্রবর্তী পেয়েছেন ১৭৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোস্তাক আহমদ পেয়েছেন ১০৫ ভোট। আর সাধারণ সম্পাদক পদে ম. শামসুল ইসলাম ১৯২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পেয়েছেন ১২২ ভোট।

সিনিয়র সহ সভাপতি পদে ২৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন রুবেল খান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রতন কান্তি দেবাশীষ পেয়েছেন ১৩২ ভোট। সহ সভাপতি পদে ১৯৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন অনিন্দ্য টিটো। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শামসুল হুদা মিন্টু পেয়েছেন ১৭২ ভোট।

যুগ্ম সম্পাদক পদে ১৭৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সাইদুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আরিচ আহমেদশাহ পেয়েছেন ১৩৬ ভোট। অর্থ সম্পাদক পদে ১৮৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মুজাহিদুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সৌমেন ধর পেয়েছেন ১৭৭ ভোট।

সাংগঠনিক সম্পাদক ১৩১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মহরম হোসাইন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সুবল বড়ুয়া পেয়েছেন ১২৮ ভোট।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ২২৯ ভোট পেয়ে সরওয়ার কামাল নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিজানুর রহমান ইউসুফ পেয়েছেন ১২৯ ভোট।

অন্যদিকে নির্বাহী সদস্য পদে আলাউদ্দিন হোসেন দুলাল ২০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিশু রায় চৌধুরী পেয়েছেন ১৫১ ভোট।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION