বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

চাকঢালায় মাদ্রাসা কর্মচারীকে কুপিয়ে হত্যা

লামা (বান্দরবান) লামা উপজেলার সরই ইউনিয়নের কেয়াজুপাড়া বাজারের সিএনজি স্টেশন।

ভয়েস নিউজ ডেস্ক:

বান্দরবানের নাইক্ষংছড়ির সদর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের চাকঢালায় এলাকায় এক মাদ্রাসার দপ্তরিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘ‌টে।

নিহতের নাম দিদার আলম (২৫)। তিনি সদর ইউনিয়নের ফজুর ছড়া গ্রামের হাজী ইসলাম মিয়া সওদাগরের ছে‌লে এবং স্থানীয় মহিউচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার খণ্ডকালীন দপ্তরি হিসেবে নিয়োজিত ছিলেন।

স্থানীদের পাশপাশি পু‌লিশ জানায়, নিহত দিদার আলম প্রতিদিনের মত চাকঢালা আমতলী বাজার থেকে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তা‌কে ধারা‌লো দা দিয়ে এলোপাতাড়ি আঘাত করলে ঘটনাস্থ‌লেই নিহত হন। এলাকাবাসী পুলিশ ও বিজিবিকে জানা‌লে তারা এসে লাশ উদ্ধার ক‌রে। তবে কে বা কারা তাকে হত্যা করছে তা এখনও পর্যন্ত জানা যায়‌নি।

নাইক্ষ‌্যংছ‌ড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ‌মো. শাহজাহান ব‌লেন, খবর পে‌য়ে ঘটনাস্থল থে‌কে লাশ উদ্ধার করা হ‌য়ে‌ছে। ময়নাতদন্ত শে‌ষে বিস্তা‌রিত বলা যাবে। ত‌বে তদন্ত ক‌রে প্রয়োজনীয় ব‌্যবস্থার কথাও জানান তি‌নি।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION