শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

টিকটকে প্রেম, বিয়ের প্রলোভন দেখিয়ে শিক্ষার্থীকে অপহরণকারী যুবক গ্রেপ্তার

ভয়েস প্রতিবেদক:

টিকটকে দীর্ঘদিন প্রেমের পর ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভিকটিম উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

রোববার (২৬ মার্চ) সকাল ৯টায় বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক সামশুল আলম খান।

এর আগে শনিবার (২৫ মার্চ) দুপুরে কক্সবাজার শহরের কলাতলী হোটেল-মোটেল জোনে অভিযান চালিয়ে একজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার নাজমুল হাসান (২৭) কক্সবাজারের মহেশখালী শাপলাপুর ইউপির মৌলভীকাটা এলাকার জামাল হোসেনের ছেলে।

র‍্যাব সহকারী পরিচালক সামশুল জানান, ঢাকার শাহ আলী থানার রতনদিয়া রজনীকান্ত উচ্চ বিদ্যালয়ের ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থীরর সাথে টিকটকের মাধ্যমে নাজমুল হাসানের পরিচয় হয়। পরিচয়ের একপর্যায়ে বর্ণিত ব্যক্তি ভিকটিমকে প্রেমের প্রস্তাব দেয় এবং বিয়ের প্রলোভন দেখিয়ে গেল ২১ মার্চ জোরপূর্বক অপহরণ করে কক্সবাজার আনা হয়। পরবর্তীতে নাজমুল হাসান তার ব্যক্তিগত নম্বর হতে ভিকটিমের পরিবারের নিকট ফোন করে অপহরণের কথা স্বীকার করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় ভিকটিমের বড়বোন বাদী হয়ে নাজমুল হাসান সহ অজ্ঞাতনামা কয়েকজনকে বিবাদী করে ডিএমপি শাহ আলী থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার ভিত্তিতে র‌্যাব অবগত হয়ে ভিকটিমকে উদ্ধারপূর্বক অপহরণকারীকে কক্সবাজারের কলাতলী হোটেল-মোটেল জোন থেকে গ্রেপ্তার করে।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত নাজমুল হাসানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION