শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

টেকনাফ বাহারছড়া ইউপি চেয়ারম্যান কারাগারে

ভয়েস প্রতিবেদক, টেকনাফ:

দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় কক্সবাজারের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আমজাদ হোসেন খোকনকে (৩৬) কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার (৯ জানুয়ারি) তিনি চট্টগ্রাম বিভাগীয় স্পেশাল জজ মুন্সী আব্দুল মজিদের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। আদালত শুনানি শেষে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

দুদকের আইনজীবী কাজী সানোয়ার আহমেদ লাভলু জানান, ২০২০ সালের ২০ সেপ্টেম্বর আমজাদ হোসেন এবং তার স্ত্রীর সম্পদ বিবরণী দাখিলের জন্য নোটিশ পাঠায় দুদক। তবে নোটিশ গ্রহণ করেও সম্পদ বিবরণী জমা দেননি আমজাদ। নোটিশ গ্রহণের ২১ দিনের মধ্যে সম্পদ বিবরণী জমা না দেওয়ার অভিযোগে দুদকের তৎকালীন উপপরিচালক শরীফ উদ্দিন বাদী হয়ে ২০২১ সালের ২৪ মার্চ মামলা দায়ের করেন। মামলটি তদন্ত শেষে ২০২২ সালের ১১ সেপ্টেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করে দুদক।

আমজাদ হোসেন খোকন কক্সবাজার জেলার টেকনাফ থানার শীলখালী শামলাপুর পুরানপাড়ার মোহাম্মদ ইসলামের ছেলে। তিনি বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION