বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
“কক্সবাজার বহু সম্ভাবনাময় অঞ্চল হলেও দক্ষ জনবল গড়ে উঠেনি” রোহিঙ্গা ক্যাম্পে যুবককে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা জ্যামাইকা রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিল ফিলিস্তিনকে উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা:ওবায়দুল কাদের গরম সহ্য করতে না পেরে হিটস্ট্রোকে চার মৃত্যু ২৪ ঘণ্টা ব্যবধানে আবারও কমলো সোনার দাম চট্টগ্রাম বন্দরে বিদেশি বিনিয়োগ আসলে কর্মসংস্থানের সুযোগ বাড়বে-বন্দর চেয়ারম্যান  দেশে ফিরলেন ১৭৩ বাংলাদেশী: কান্নায় ভেঙ্গে পড়ছেন স্বজনরা কক্সবাজার – চট্টগ্রাম রেলপথে স্পেশাল ট্রেন  লাইনচ্যুত আজ মিয়ানমার থেকে দেশে ফিরছেন দেড় শতাধিক বাংলাদেশি

পাওলি-ঋত্বিকের শুটিং, বিরক্ত এলাকাবাসী

বিনোদন ডেস্ক:
টলিউডের আলোচিত অভিনেত্রী পাওলি দাম। তার পরবর্তী সিনেমা ‘পাহাড়গঞ্জ হল্ট’। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী। গত কয়েক দিন ধরে পশ্চিমবঙ্গের পূর্ববর্ধমানের বনপাস রেল স্টেশনে শুটিং করছেন তারা। কিন্তু তাদের শুটিং নিয়ে ভীষণ বিরক্ত এলাকাবাসী। বিষয়টি নিয়ে অনেকে ক্ষোভ প্রকাশ করেছেন।

শোবিজ অঙ্গনের তারকারা কোথাও শুটিং করলে স্থানীয় বাসিন্দারা ভীষণ আগ্রহ দেখান। কিন্ত বনপাসের লোকজন কেন বিরক্ত হচ্ছেন? হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে এ প্রশ্নের উত্তর জানিয়েছে।

এ প্রতিবেদনে জানানো হয়েছে— মূলত, বনপাস রেল স্টেশনের নাম বদলে রাখা হয়েছে ‘পাহাড়গঞ্জ হল্ট’। কারণ এই স্টেশনে পৃথা চক্রবর্তী পরিচালিত ‘পাহাড়গঞ্জ হল্ট’ সিনেমার শুটিং হচ্ছে। আর এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন পাওলি দাম ও ঋত্বিক চক্রবর্তী। রাতারাতি স্টেশনটির নাম বদল করার কারণে বিরক্ত স্থানীয় বাসিন্দা ও যাত্রীরা।

এ নিয়ে অনেকে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন। বিরক্ত হয়ে একজন বলেন, ‘টিকিট কাটতে গিয়েও সমস্যার মুখোমুখি হতে হচ্ছে। শুটিং চলায় নিরাপত্তারক্ষীরা বাধা দিচ্ছেন।’ আরেকজন লিখেছেন, ‘খুব ভালো কথা রাতারাতি বনপাসের নাম বদলে হয়ে গেলো ‘পাহাড়গঞ্জ হল্ট’! কিন্তু দুর্ভাগ্যের বিষয় রেল কর্তৃপক্ষের জনসংযোগ আধিকারিকরা এ বিষয়ে যাত্রীদের কাছে কোনো আগাম নির্দেশিকা দেননি।’

বনপাস স্টেশন ম্যানেজার আনন্দ কুমার বলেন, ‘২৮-৩০ মার্চ এই তিনদিন এখানে সিনেমাটির শুটিং হবে। তাই স্টিকার দিয়ে স্টেশনের নাম লেখা হয়েছে ‘পাহাড়গঞ্জ হল্ট’। সকাল ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত এখানে শুটিং হচ্ছে। স্টেশন বুঝতে যাতে যাত্রীদের কোনো অসুবিধা না হয় তার জন্য ট্রেনগুলো এখানে বেশি সময়ের জন্য স্টপেজও দেওয়া হচ্ছে। সিনেমাটির নির্মাতারা এ বিষয়ে পূর্ব রেলের আধিকারিকদের কাছে অনুমতি নিয়ছেন।’

পাওলি দাম-ঋত্বিক চক্রবর্তী ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন খরাজ মুখার্জি, শান্তিলাল মুখার্জি, বাসবদত্তা চ্যাটার্জি, সোহাগ সেন প্রমুখ। প্রমোদ ফিল্মস প্রযোজিত এই সিনেমা ভালোবাসার গল্প বলবে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION