বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে যুবককে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা জ্যামাইকা রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিল ফিলিস্তিনকে উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা:ওবায়দুল কাদের গরম সহ্য করতে না পেরে হিটস্ট্রোকে চার মৃত্যু ২৪ ঘণ্টা ব্যবধানে আবারও কমলো সোনার দাম চট্টগ্রাম বন্দরে বিদেশি বিনিয়োগ আসলে কর্মসংস্থানের সুযোগ বাড়বে-বন্দর চেয়ারম্যান  দেশে ফিরলেন ১৭৩ বাংলাদেশী: কান্নায় ভেঙ্গে পড়ছেন স্বজনরা কক্সবাজার – চট্টগ্রাম রেলপথে স্পেশাল ট্রেন  লাইনচ্যুত আজ মিয়ানমার থেকে দেশে ফিরছেন দেড় শতাধিক বাংলাদেশি তীব্র গরমেও কক্সবাজারে বেড়েছে পর্যটক

প্রবাসীদের জন্য বিশেষ ফ্লাইট ১৭ই এপ্রিল থেকে চালু হবে

ভয়েস নিউজ ডেস্ক:
১৭ই এপ্রিল থেকে লকডাউনের কারণে আটকেপড়া প্রবাসী কর্মীদের জন্য আগামী বিশেষ ফ্লাইট চালু হচ্ছে। প্রতি সপ্তাহে সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত, ওমান, কাতার ও সিঙ্গাপুর- এ পাঁচটি দেশে শতাধিক ফ্লাইটে প্রবাসী কর্মীদের পরিবহন করা হবে।

বৃহস্পতিবার রাতে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) বেবিচকের জনসংযোগ কর্মকর্তা সোহেল কামরুজ্জামান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১৭ই এপ্রিল বাংলাদেশ সময় সকাল ৬টা থেকে মধ্যপ্রাচ্যের চার দেশ (সৌদি আরব, ওমান, কাতার, ইউএই) এবং সিঙ্গাপুরে স্পেশাল ফ্লাইট চলবে। বর্তমান সিডিউল ফ্লাইটসমুহকে স্পেশাল ফ্লাইট হিসেবে ঘোষণা করা হবে। স্বাস্থ্যবিধি প্রতিপালন, কোয়ারেন্টাইন ও অন্যান্য বিষয় বিবেচনা করে আদেশ জারি করা হবে। সূত্র:মানবজমিন।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION