শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

বিএনপি ভুয়া ও জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে:কাদের

ভয়েস নিউজ ডেস্ক:

পৃথিবীর কোনো দেশের গণতন্ত্র ত্রুটিমুক্ত নয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, যারা বাংলাদেশের গণতন্ত্র নিয়ে কথা বলেন, তাদের দেশেই গণতন্ত্র ত্রুটিমুক্ত নয়। মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে স্বয়ং ডোনাল্ড ট্রাম্পও ভোট চুরির অপবাদ দিয়েছেন। প্রতিমাসে সে দেশে গুলিবর্ষণের ঘটনা ঘটে। যা গণতন্ত্রের ওপর আঘাত।

মঙ্গলবার (২১ মার্চ) রাজধানীর বংশালে এক সম্মেলনে এসব কথা বলেন ওবায়দুল কাদের। ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বংশাল ও কোতোয়ালি থানার পাঁচটি ওয়ার্ড ইউনিটের এই ত্রিবার্ষিক সম্মেলন হয়।

বিদেশিদের কথায় বাংলাদেশের মানুষ ভোট দেবে না উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, অন্যের সমালোচনা করার আগে নিজের দেশের ভেতরের চিত্রটা দেখা উচিত। বাংলাদেশ ত্রুটিমুক্ত করতে শেখ হাসিনার সরকার কাজ করছে। গণতন্ত্র ও নির্বাচনী ব্যবস্থাকে প্রাতিষ্ঠানিকীকরণে আইনগতভাবে নির্বাচন কমিশন গঠন করেছে।

বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে বিদেশিদের কাছে নালিশ করছে বলে জানান সেতুমন্ত্রী। তিনি বলেন, বিএনপি ভুয়া ও জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে। সুষ্ঠু ভোট হলে শেখ হাসিনা আবারও বিজয়ী হবেন।

তিনি বলেন, বিএনপির আন্দোলন কাঁদায় আটকে গেছে। আন্দোলনের এ গাড়ি আর উঠবে না। তাদের আন্দোলনে জনগণ নেই। নেতাকর্মীদের মধ্যে সীমাবদ্ধ। তাই তাদের এখন অবলম্বন ষড়যন্ত্র ও নাশকতা। সেই প্রস্তুতি নিচ্ছে বিএনপি। খবর: বাসস

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION