বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২০ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
১০ কৃষক অপহরণ মামলার আসামি দেলোয়ার হোসেন দেলু গ্রেফতার নৌকা তল্লাশি করে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে যা জানালেন প্রতিমন্ত্রী চট্টগ্রামের জব্বারের বলীখেলায় চ্যাম্পিয়ন বাঘা শরীফ দুর্নীতি: প্রাথমিক শিক্ষক নিয়োগে চুক্তি ১৪ লাখ টাকায়, ঢাবি শিক্ষার্থীসহ গ্রেপ্তার ৫ দুই মেধাবী শিক্ষার্থীর মৃত্যুকে ঘিরে ক্যাম্পাসে বিক্ষোভ , অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী দৌলতদিয়ায় শুটিং করাটা জীবনের বিচিত্র অভিজ্ঞতা আরও ৩ দিনের ‘হিট অ্যালার্ট’ জারি কক্সবাজার থেকে বিজিপির ২৮৮ সদস্যকে মিয়ানমারে ফেরত

ভূমি অপরাধ আইন এপ্রিলে সংসদে উঠবে: ভূমিমন্ত্রী

ভূমি, ফাইল ছবি

ভয়েস নিউজ ডেস্ক:

আগামী এপ্রিলে ভূমি অপরাধ আইন সংসদে তোলা হবে বলে প্রত্যাশা করেছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী।

বৃহস্পতিবার (২ মার্চ) মহাখালীতে ব্র্যাক সেন্টারে ‘ভূমি ব্যবস্থাপনায় সাম্প্রতিক উদ্যোগ ও নাগরিক অধিকার’ শীর্ষক নীতি সংলাপে তিনি এই প্রত্যাশার কথা জানিয়েছেন।

Google News গুগল নিউজে প্রতিদিনের বাংলাদেশ’র খবর পড়তে ফলো করুন

এসডিজি বাস্তবায়নে নাগরিক প্লাটফর্মের উদ্যোগে আয়োজিত সংলাপে ভূমি সংক্রান্ত জটিলতা থেকে উত্তরণ ও জনগণের ভোগান্তির বিভিন্ন সমস্যার কথা মন্ত্রীর সামনে তুলে ধরেন অংশগ্রহণকারীরা।

প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী বলেন, ‘তিন ফসলি জমিতে কোনো স্থাপনা না করতে প্রধানমন্ত্রীর কড়া নির্দেশনা রয়েছে। জনগণের ভোগান্তি কমাতে আমরা অনেক উদ্যোগ নিয়েছি। আগামী এপ্রিলে ভূমি অপরাধ আইন আনার চেষ্টা চলছে।’

তিনি বলেন, ভূমি সংক্রান্ত বিষয়ে হয়রানি সম্পূর্ণ বন্ধ হয়নি। তবে ভূমি অপরাধ আইন হয়ে গেলে হয়রানি কমবে।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION