বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
“কক্সবাজার বহু সম্ভাবনাময় অঞ্চল হলেও দক্ষ জনবল গড়ে উঠেনি” রোহিঙ্গা ক্যাম্পে যুবককে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা জ্যামাইকা রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিল ফিলিস্তিনকে উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা:ওবায়দুল কাদের গরম সহ্য করতে না পেরে হিটস্ট্রোকে চার মৃত্যু ২৪ ঘণ্টা ব্যবধানে আবারও কমলো সোনার দাম চট্টগ্রাম বন্দরে বিদেশি বিনিয়োগ আসলে কর্মসংস্থানের সুযোগ বাড়বে-বন্দর চেয়ারম্যান  দেশে ফিরলেন ১৭৩ বাংলাদেশী: কান্নায় ভেঙ্গে পড়ছেন স্বজনরা কক্সবাজার – চট্টগ্রাম রেলপথে স্পেশাল ট্রেন  লাইনচ্যুত আজ মিয়ানমার থেকে দেশে ফিরছেন দেড় শতাধিক বাংলাদেশি

মহেশখালীতে ডাকাতির প্রস্তুতি কালে ডাকাত দলের সদস্য গ্রেফতার

শাহাব উদ্দীন সিকদার, মহেশখালী

আসন্ন  মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের চালিয়াতলী-মাতারবাড়ী সংযোগ সড়কের দারাদিয়াখাল ব্রিজের উত্তরে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে একজন আসামিকে ধারালো দা সহ হাতেনাতে গ্রেফতার করেছে মহেশখালী থানা পুলিশের অভিযানিক একটি দল। আসন্ন ঈদকে সামনে রেখে ডাকাত দলের তৎপরতা বৃদ্ধি ঠেকাতেদী র্ঘদিন ধরে পুলিশ নিজস্ব গোয়ান্দা নজরদারি বৃদ্ধি করার ফলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযানকালে তার সঙ্গীয় অন্যান্য আসামিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরবর্তীতে ওই দিন দিবাগত রাত্র ৩ ঘটিকার সময় ধৃত আসামি এনামুল হককে নিয়ে অভিযান চালিয়ে ডাকাত মিজানুর রহমান রুবেলকে এনামুল হকের সনাক্ত করে ধৃত করে।

রবিবার (২৬মার্চ) দিবাগত রাত ১টার সময় কালারমারছড়া উত্তরনলবিলা ওই এলাকায় পৃথক অভিযানে তাদের গ্রেপতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ধারালট দা উদ্ধার করা হয়েছে। আটকৃতরা হলেন- এনামুল হক (২০) পিতা মৃত আলী মিয়া, উত্তর নলবিলা (দরগা ঘোনা)। মিজানুর রহমান রুবেল (৩০) পিতা নুর মোহাম্মদ উত্তরনলবিলা।

পুলিশ সুত্রে জানা যায়, উক্ত ধৃত দুইজন আসামিসহ সর্বমোট ৬ জনকে এজাহার নামীয় এবং অজ্ঞাতনামা ৪-৫ জনের বিরুদ্ধে একটি ডাকাতি প্রস্তুতির মামলা রেকর্ড করা হয়েছে।

উল্লেখ্য, গত দুই মাসে চালিয়াতলী মাতারবাড়ী সংযোগ সড়কে ডজনখানিক ডাকাতির মত ঘটনা বৃদ্ধি পায়। এসময় একজন মাতারবাড়ীর বাসিন্দা ডাকাত দলের ছোঁড়া গুলিতে গুলিবিদ্ধ হওয়ার ঘটনাও ঘটেছে।

মহেশখালী থানার ওসি প্রণব চৌধুরী রবিবার বিকাল ৪টার সময় জানান, আটকরা চালিয়াতলী -মাতারবাড়ী সড়কসহ বিভিন্ন এলাকায় পথচারীদের দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিতেন। তাঁরা গ্রেফতারের ওই সড়কে চলাচলরত লোকজনের মাঝে স্বস্তি ফিরে এসেছে। বাকি ডাকাতদের গ্রেফতারে অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

ভয়েস / জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION