বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

লামায় এক নারী ধর্ষণের শিকার

ভয়েস প্রতিবেদক:
বান্দরবানের লামা উপজেলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ওই নারীকে বান্দরবান জেলা সদর হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়।

ওই নারীর স্বজন জানান, শুক্রবার দুপুর বাড়ির পাশের জমিতে ওই নারী শাক তুলতে যায়। এ সময় ওত পেতে থাকা মো. কাউছার (৩৮) ভিকটিমকে মুখ চেপে ধরে পাশের জঙ্গলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ঘটনাটি জানাজানি হলে স্থানীয়রা কাউছারকে আটক ও মারধর করে।

কাউছারকে কক্সবাজারের চকরিয়া উপজেলার এক হাসপাতালে ভর্তি করা হয়েছে। কাউছার ফাঁসিয়াখালী ইউনিয়নের হারগাজা ফুটেরঝিরি এলাকার আব্দুল্লাহর ছেলে বলে জানা গেছে।

লামা থানার ওসি মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী বলেন, ভিকটিমকে প্রয়োজনীয় আইনি সহায়তা করা হবে। এই ঘটনায় লামা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রেকর্ডের প্রক্রিয়া চলছে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION