বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
১০ কৃষক অপহরণ মামলার আসামি দেলোয়ার হোসেন দেলু গ্রেফতার নৌকা তল্লাশি করে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে যা জানালেন প্রতিমন্ত্রী চট্টগ্রামের জব্বারের বলীখেলায় চ্যাম্পিয়ন বাঘা শরীফ দুর্নীতি: প্রাথমিক শিক্ষক নিয়োগে চুক্তি ১৪ লাখ টাকায়, ঢাবি শিক্ষার্থীসহ গ্রেপ্তার ৫ দুই মেধাবী শিক্ষার্থীর মৃত্যুকে ঘিরে ক্যাম্পাসে বিক্ষোভ , অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী দৌলতদিয়ায় শুটিং করাটা জীবনের বিচিত্র অভিজ্ঞতা আরও ৩ দিনের ‘হিট অ্যালার্ট’ জারি কক্সবাজার থেকে বিজিপির ২৮৮ সদস্যকে মিয়ানমারে ফেরত

সাংবাদিক জাকের উল্লাহ চকোরী আর নেই

ভয়েস প্রতিবেদক:
দৈনিক ইনকিলাবের কক্সবাজার জেলার সংবাদদাতা, কক্সবাজার প্রেসক্লাবের স্থায়ী সদস্য, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের প্রতিষ্ঠাতা সদস্য, চকরিয়া প্রেসক্লাবের উপদেষ্টা, চকরিয়া সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি কক্সবাজারের চকরিয়ার বাসিন্দা, সিনিয়র সাংবাদিক জাকের উল্লাহ চকোরী আর নেই ।
বুধবার (২১ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।(ইন্না…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স ছিলো ৬৫ বছর। দীঘূদিন ধরে তিনি ডায়াবেটিস ও উচ্চরক্তচাপ জনিত রোগে ভুগছিলেন।
তিনি চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের হালকাকারস্থ মরহুম মাওলানা আবদুর রহমানের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে ও মেয়ের জামাতাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি কক্সবাজার প্রেসক্লাবের স্থায়ী সদস্য, চকরিয়া প্রেসক্লাবের উপদেষ্টা, চকরিয়া সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি এবং দৈনিক ইনকিলাব কক্সবাজারের সংবাদদাতা ছিলেন।
বুধবার (২১ ডিসেম্বর) রাত সাড়ে ৯টায় চকরিয়া পৌরসভার হালকাকারস্থ মৌলভীরচর জামে মসজিদ মাঠে সাংবাদিক জাকের উল্লাহ চকোরীর নামাযে জানাজা অনুষ্টিত হবে। বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুল মজিদ।
সাংবাদিক জাকের উল্লাহ চকোরীর মৃত্যুকে গভীর শোক প্রকাশ করেছেন, চকরিয়া পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম, তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সংসদ সদস্য সাইমুম সারোয়ার কমল, কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক মো. মুজিবুল ইসলাম, কক্সবাজার ভয়েস ডট কমের প্রধান সম্পাদক আবদুল আজিজ, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম.জাহেদ চৌধুরী, সাধারণ সম্পাদক মিজবাউল হক, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ফজলুল করিম সাঈদী, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সদস্য ও দৈনিক আমাদের সময় এর স্টাফ রিপোর্টার সওয়ার আজম মানিক, চকরিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এক.এম বেলাল উদ্দিন, যুগ্ন-সম্পাদক মাহম্মদ উল্লাহ, চকরিয়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও আমাদেরসময়’র চকরিয়া প্রতিনিধি মুকুল কান্তি দাশ, সাধারণ সম্পাদক বাপ্পী শাহরিয়ারসহ বিভিন্ন পেশার নেতৃবৃন্দ।
ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION