শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

স্ত্রীকে শ্বাসরোধ ও  ৮ মাস বয়সী মেয়েকে বালতির পানিতে চুবিয়ে হত্যা

বিশেষ প্রতিবেদক:
কক্সবাজার শহরের কলাতলী হোটেল-মোটেল জোনের ‘সী আলিফ’ হোটেলের কক্ষ থেকে কন্যা শিশুসহ নারীর মরদেহ উদ্ধারের ঘটনায় স্বামী জেবিন দেবকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত স্বামী জেবিন দেব পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার স্ত্রীকে শ্বাসরোধ করে এবং  ৮ মাস বয়সী মেয়েকে বালতির পানিতে চুবিয়ে হত্যা করার কথা স্বীকার করেছেন।
শনিবার (১৮ জানুয়ারি) বিকালে এক সংবাদ সম্মেলন করে এমনই তথ্য দিয়েছে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো: রফিকুল ইসলাম।
কক্সবাজার সদর মডেল থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম আরও জানান, কক্সবাজারের ঘটনার পর অভিযুক্তক গ্রেপ্তার করতে নিকটবর্তী থানায় খবর পাঠায় পুলিশ। ওই খবরের প্রেক্ষিতে চট্টগ্রাম নতুন ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারপর পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রীকে গলা টিপে শ্বাসরোধ করে এবং আট মাস বয়সী মেয়েকে বালতির পানিতে চুবিয়ে হত্যার দায় স্বীকার করেন জেবিন দেব।
জিজ্ঞাসাবাদে জেবিন দেব স্বীকারোক্তি মুলক জবানবন্দিতে জানায়, তিনি একজন প্রবাসী। পারিবারিক ভাবে অসন্তোষ ছিল। তাদের সাংসারিক জীবনে কলহ লেগে ছিল এবং  স্ত্রীকে তিনি পরকিয়ার সন্দেহ করতেন। তাই ছোট মেয়েকে নিয়ে সংসারের মধ্যে অশান্তি ও সম্পর্কের টানা পোড়ন ছিল। ফলে সে গত ৫ ফেব্রুয়ারি বিদেশ থেকে ফিরে আসে। তিনি বিদেশ থেকে আসার পর গত ৭ ফেব্রুয়ারি একবার কক্সবাজার এসে ঘুরে যায়। ওই সময় জেবিন দে তার স্ত্রী ও ছোট মেয়েকে হত্যা করার পরিকল্পনা করে। সে মোতাবেক ১৪ ফেব্রুয়ারি কক্সবাজারে এসে হোটেল সী আলিফে উঠেন এবং পরিকল্পনা মতো স্ত্রী ও শিশু কন্যাকে হত্যা করেন।
শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩টায় কলাতলীর সী আলিফ নামের আবাসিক হোটেলের ৪১১ নম্বর কক্ষ থেকে মরদেহ দুইটি উদ্ধার করা হয়।
ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION