শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

হত্যা মামলার আসামির ডাকে দুবাইয়ে সাকিব

খেলাধুলা ডেস্ক:
ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষ করে মঙ্গলবার রাতেই দুবাই উড়ে যান সাকিব আল হাসান। সেখানে বুধবার আরাভ জুয়েলার্স উদ্বোধন করার কথা বিশ্বসেরা এই অলরাউন্ডারের। কিন্তু সাকিব যেখানে যান, বিতর্ককে সেখানে সঙ্গী করেই যান!

দুবাইয়ের যে জুয়েলারি দোকান উদ্বোধন করতে গেছেন সাকিব, সেই দোকানটির মালিক হত্যা মামলার পলাতক আসামি। দেশের শীর্ষ ইংরেজি দৈনিক ডেইলি স্টার এ বিষয়ে খবর প্রকাশ করেছে।

ডিবির ঊর্ধ্বতন এক কর্তা সংবাদ মাধ্যমটিকে জানিয়েছেন, জুয়েলার্স দোকানটির মালিক আরাভ খান ওরফে রবিউল ইসলাম পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার পলাতক আসামি।

এই মামলায় ২০১৯ সালের ১১ এপ্রিল গোয়েন্দা পুলিশ রবিউলসহ ৯ জনের বিরুদ্ধে চার্জশিট জমা দিয়েছে। পলাতক রবিউল গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার আশুটিয়া গ্রামের মতিউর রহমান মোল্লার ছেলে। তিনি আপন, সোহাগ, হৃদয় নামেও পরিচিত বলে প্রতিবেদনটিতে উল্লেখ করা হয়েছে।

২০১৮ সালের ৭ জুলাই রাজধানীর বনানীর একটি ফ্ল্যাটে খুন হন পরিদর্শক মামুন। হত্যাকাণ্ডের পর রবিউল ভারতে পালিয়ে যান। রবিউল তার নামে একজনকে আত্মসমর্পণ করার জন্য ভাড়া করেছিলেন। ভাড়া করা ওই ব্যক্তি আত্মসমর্পণের পর ৯ মাস কারাগারে ছিলেন।

সম্প্রতি দুবাইয়ে আরাভ জুয়েলার্সের উদ্বোধনের সংবাদ প্রচার হলে এই পলাতক আসামির নাম প্রকাশ্যে আসে। আরাভ খান ওরফে রবিউলের মালিকানাধীন প্রতিষ্ঠানটি বুধবার দুবাইয়ের স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় উদ্বোধন হওয়ার কথা।

সাকিব ফেসবুকে একটি ভিডিওতে আরাভ জুয়েলার্স উদ্বোধন অনুষ্ঠানে থাকার কথা জানিয়েছেন। শুধু ক্রিকেটার সাকিব নন, বাংলাদেশের শোবিজ জগতের বেশ কয়েকজন তারকার এই অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা আছে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION