শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

কক্সবাজারে ইসলামিক ফাউন্ডেশনের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রেস বিজ্ঞপ্তি:

‘‘ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমান ছিলেন ইসলামের বাস্তব অনুসারী এবং ইসলাম প্রচারে তাঁর আন্তরিকতার কারনেই তিনি ১৯৭৫ সালের ২২ মার্চ ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় ইসলামিক ফাউন্ডেশন এখন দেশের অন্যতম সেবাদান প্রতিষ্ঠানে রূপান্তরিত হয়েছে।’’ ইসলামিক ফাউন্ডেশনের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক  এডভোকেট সিরাজুল মোস্তফা এ কথা গুলো বলেন।

জেলা প্রশাসক জনাব মুহম্মদ শাহীন ইমরানের সভাপতিত্বে শহীদ এটিএম জাফর আলম সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখে ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক ফাহমিদা বেগম। বক্তব্য রাখেন ইমাম সমিতির সভাপতি কাজী সিরাজুল ইসলাম সিদ্দিকী ও সহকারী পরিচালক সরওয়ার আকবর।

অনুষ্ঠান শেষে ইমাম-মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের অর্থ জেলার ৮৮জন ইমাম-মুয়াজ্জিনের অনুকূলে সুদমুক্ত ঋণ ও অনুদানের চেক বিতরণ এবং মসজিদ
পাঠাগারের আলমিরা ও পুস্তক হস্তান্তর করা হয়। ইসলামিক ফাউন্ডেশনের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকাল ৯টায় অতিঃ জেলা প্রশাসক জনাব প্রাপ্তি চাকমার নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সকাল ১০টায় ফাউন্ডেশন মিলনায়তনে খতমে কুরআন ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION