মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

কক্সবাজার পৌর নির্বাচন: প্রতীক বরাদ্দ পেয়েই প্রচার-প্রচারণায় প্রার্থীরা 

ভয়েস প্রতিবেদক:
প্রতীক বরাদ্দ পেয়েই কক্সবাজার পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা আনুষ্ঠানিক প্রচার-প্রচারণায় নেমে পড়েছেন। গতকাল
 শুক্রবার জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা ৫জন মেয়র , ১২ ওয়ার্ডে ৫৬ জন  কাউন্সিলর ও ৪ ওয়ার্ডে সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৬জন প্রার্থীদের মধ্যে  প্রতীক বরাদ্দ দেন।
এর আগে গত বৃহস্পতিবার এক মেয়র ও ৫ জন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।
গতকাল দুপুরে প্রতীক বরাদ্দ পাওয়ার পর অধিকাংশ প্রার্থী আচরণ বিধি লঙ্ঘন করে প্রচারণায় অংশ নিতে দেখা যায়। দুপুর থেকে শহরের প্রধান সড়ক ও অলিগলিতে প্রার্থীরা শত শত কর্মী-সমর্থকদের নিয়ে মিছিল ও মাইকিং করে ভোট চেয়ে প্রচারনা চালাচ্ছেন।
জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা এস এম শাহাদত হোসেন বলেন, সব প্রার্থীকে আচরণ বিধি মেনে চলতে নির্দেশনা দেওয়া হয়েছে। কেউ নির্বাচনী আইন ভঙ্গ করলে ব্যবস্থা নেওয়া হবে।
আগামী ১২ জুন এ পৌরসভার ভোট গ্রহণ করা হবে। ১২টি ওয়ার্ডে মেট ভোটার  ৯৪ হাজার ৮০২ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৪৯ হাজার ৮৭৯ জন ও নারী ভোটার ৪৪ হাজার ৯২৩ জন।
মেয়র পদে প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত মোঃ মাহবুবুর রহমান চৌধুরী(নৌকা),আ.লীগের বিদ্রোহী মাসেদুল হক রাশেদ(নারিকেল গাছ) ও তাঁর স্ত্রী জোসনা হক(মোবাইল ফোন), জগদীশ বড়ুয়া(হেলমেট) ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মোঃ জাহেদুর রহমান(হাতপাখা)।
ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION