শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

কক্সবাজার বেড়াতে এসে ভারতীয় পর্যটকের মৃত্যু 

কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোন, করোনার দ্বিতীয় ঢেউতে এভাবে জনশুন্য হয়ে পড়ে-ছবি:কক্সবাজার ভয়েস ডটকম।

বিশেষ প্রতিবেদক: 
কক্সবাজারে বেড়াতে এসে নিজ হোটেল কক্ষে  অজ্ঞান হয়ে  কুলালচন্দ্র সিং (৭৪) নামক ভারতীয় এক পর্যটকের মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার (৩০মার্চ) রাত ১২ ৩০মি এর সময় কক্সবাজার শহরের কলাতলী হোটেল মোটেল জোনের অস্টার ইকো নামক একটি আবাসিক হোটেলের ৮০৪ নম্বর কক্ষে এই ঘটনা ঘটে।
নিহত পর্যটক ভারতের মনিপুরের ইম্ফল এলাকার বাসিন্দা। এই পর্যটক মঙ্গলবার তার পরিবারের সদস্যদের সাথে কক্সবাজারে বেড়াতে এসেন।
বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার টুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোল্লা শাহিন।
তিনি নিহত পর্যটকের পরিবারের বরাদ দিয়ে বলেন,তারা সবাই বুধবার রাতে বীচে যান।সেখান থেকে এসে তারা তাদের রুমে অবস্থান করে।নিহত পর্যটক ওয়াশরুমে গেলে ১ঘন্টা ধরে আর ওয়াশ রুম থেকে ফিরেনি। তার পরিবারের সদস্যরা তাকে ডাকতে থাকলে কোন সাড়া না পেয়ে হোটেল কতৃপক্ষের সহায়তায় ওয়াশরুমের দরজা ভেঙে  ঢুকলে দেখা যায় তিনি অজ্ঞান হয়ে  ওয়াশরুমে পড়ে আছেন। পরে সেখান থেকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কি কারণে মৃত্যু হয়েছে সেটি এখনো জানা যাইনি বলে জানান পুলিশের এই কর্মকর্তা।
ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION