শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

দেশে এখন জবাবদিহিহীন দুঃশাসন চলছে: মির্জা ফখরুল

ফখরুল ইসলাম।ফাইলছবি।

ভয়েস নিউজ ডেস্ক:

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ কোনো আধুনিক রাজনৈতিক দল নয়। দেশব্যাপী পুলিশ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের দিয়ে দোর্দণ্ড প্রতাপ শুরু করেছে শাসক দল। দেশে এখন জবাবদিহিহীন দুঃশাসন চলছে। সন্ত্রাসীদের বেপরোয়া বিস্তার ঘটেছে। তাদের সৃষ্ট অবসন্ন গণতন্ত্রে মানুষকে বন্দী করে রাখা হয়েছে। দেশে ন্যায়বিচার বিলীন হয়ে গেছে। বিচারহীনতার কারণেই সন্ত্রাসীরা বেআইনি কাজ করতে উৎসাহিত হচ্ছে। মঙ্গলবার এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, রাজবাড়ীতে শনিবার দলীয় কর্মসূচি পালনের সময় আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের বাসভবনে পুলিশ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের হামলা, গুলিবর্ষণ, লাঠিচার্জ ও নেতাকর্মীদের গ্রেপ্তারের মাধ্যমে যে আতঙ্কের পরিবেশ সৃষ্টি করা হয়েছে তা সরকারের পরিকল্পনারই অংশ। আমি এই বর্বরোচিত হামলার ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির আহবান জানাচ্ছি। এছাড়া গ্রেপ্তার নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি ও মামলা প্রত্যাহারের জোর দাবি জানায়।

প্রসঙ্গত, শনিবার দলের কেন্দ্রীয় কর্মসূচি পালনের সময় রাজবাড়ী জেলা বিএনপির সমাবেশে অংশগ্রহণের আগে রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের বাসভবনে পুলিশের সামনেই হামলার ঘটনা ঘটে। আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে এ হামলার অভিযোগ উঠেছে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে অনেক নেতাকর্মীকে গ্রেপ্তার করে। পরে ১৭ জন নেতাকর্মীকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বিএনপি মহাসচিব।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION