বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
“কক্সবাজার বহু সম্ভাবনাময় অঞ্চল হলেও দক্ষ জনবল গড়ে উঠেনি” রোহিঙ্গা ক্যাম্পে যুবককে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা জ্যামাইকা রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিল ফিলিস্তিনকে উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা:ওবায়দুল কাদের গরম সহ্য করতে না পেরে হিটস্ট্রোকে চার মৃত্যু ২৪ ঘণ্টা ব্যবধানে আবারও কমলো সোনার দাম চট্টগ্রাম বন্দরে বিদেশি বিনিয়োগ আসলে কর্মসংস্থানের সুযোগ বাড়বে-বন্দর চেয়ারম্যান  দেশে ফিরলেন ১৭৩ বাংলাদেশী: কান্নায় ভেঙ্গে পড়ছেন স্বজনরা কক্সবাজার – চট্টগ্রাম রেলপথে স্পেশাল ট্রেন  লাইনচ্যুত আজ মিয়ানমার থেকে দেশে ফিরছেন দেড় শতাধিক বাংলাদেশি

প্রিয়াঙ্কার পথেই হাঁটছেন পরিণীতি

বিনোদন ডেস্ক:
সপ্তাহ দুয়েক আগে অর্থাৎ ১৩ মে রাঘভ চাড্ডার সঙ্গে বাগদান সারেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। এবার তাদের চার হাত এক হওয়ার পালা।

প্রিয়াঙ্কা তথা তার প্রিয় ‘মিমিদিদি’র আদুরে বোন পরিণীতি। প্রিয়াঙ্কার জীবনের নানা অনুষ্ঠানে যেমন দেখা যায় তাকে, তেমনই বোনের জীবনের গুরুত্বপূর্ণ উদ্‌যাপনে শামিল হন প্রিয়াঙ্কাও। এমনকি, বোনকে তার ডাকনামেই ডাকেন প্রিয়াঙ্কা। এমন মধুর সম্পর্কের জেরে বিয়ের ক্ষেত্রেও যে বোনের পথেই হাঁটবেন পরিণীতি, তা যেন আগেই অনুমান করতে পেরেছিলেন অনুরাগীদের একটা বড় অংশ।

এবার সেই জল্পনাতে পড়ল সিলমোহর। প্রিয়াঙ্কার মতো রাজস্থানেই গাঁটছড়া বাঁধতে চলেছেন পরিণীতি। সব কিছু চূড়ান্ত করতে ইতিমধ্যেই দেশের এই মরুরাজ্যে গিয়ে পৌঁছেছেন বলিউড অভিনেত্রী। শনিবারই রাজস্থানের উদয়পুরের উদ্দেশ্যে রওনা দেন পরিণীতি। সেখানে লীলা প্যালেসে উঠেছেন তিনি। পরিণীতির সঙ্গে গিয়েছেন তার পরিবারের সদস্যরাও। তারা রয়েছেন উদয়বিলাস হোটেলে।

শোনা যাচ্ছে, উদয়পুর বা জয়পুরের কোনও বিলাসবহুল হোটেলেই সাত পাক ঘুরবেন পরিণীতি এবং তার হবু স্বামী রাঘব চড্ডা। খবর, পর্যটন দপ্তরের ডেপুটি ডিরেক্টরের সঙ্গেও কথা বলেন পরিণীতি। উদয়পুরে কী কী পর্যটন কেন্দ্র আছে, তা নিয়েও খোঁজখবর নেন অভিনেত্রী। অন্যদিকে, আপ সাংসদ রাঘব রবিবার পরিণীতির সঙ্গে দেখা করতে রাজস্থানে পৌঁছান।

সূত্রের খবর, যুগলে একসঙ্গে সিদ্ধান্ত নেওয়ার পরেই চূড়ান্ত হবে বিয়ের জায়গা।

২০১৮ সালে রাজস্থানে হলিউড পপ তারকা নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া। যোধপুরের উমেদ ভবন প্রাসাদে সম্পন্ন হয় নিক ও প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠান। বোনের বিয়ের বছর পাঁচেক পরে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরিণীতি। সময়ের ফারাক থাকলেও প্রিয়াঙ্কার পদাঙ্ক অনুসরণ করে রাজস্থানেই সাত পাক ঘুরতে চলেছেন এই বলিউড অভিনেত্রী।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION