বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
“কক্সবাজার বহু সম্ভাবনাময় অঞ্চল হলেও দক্ষ জনবল গড়ে উঠেনি” রোহিঙ্গা ক্যাম্পে যুবককে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা জ্যামাইকা রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিল ফিলিস্তিনকে উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা:ওবায়দুল কাদের গরম সহ্য করতে না পেরে হিটস্ট্রোকে চার মৃত্যু ২৪ ঘণ্টা ব্যবধানে আবারও কমলো সোনার দাম চট্টগ্রাম বন্দরে বিদেশি বিনিয়োগ আসলে কর্মসংস্থানের সুযোগ বাড়বে-বন্দর চেয়ারম্যান  দেশে ফিরলেন ১৭৩ বাংলাদেশী: কান্নায় ভেঙ্গে পড়ছেন স্বজনরা কক্সবাজার – চট্টগ্রাম রেলপথে স্পেশাল ট্রেন  লাইনচ্যুত আজ মিয়ানমার থেকে দেশে ফিরছেন দেড় শতাধিক বাংলাদেশি

ফাইনালে মুম্বাইয়ের মুখোমুখি হতে চায় না চেন্নাই!

খেলাধুলা ডেস্ক:

রেকর্ড দশম বারের মতো আইপিএলের ফাইনালে উঠেছে চেন্নাই সুপার কিংস। মাহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চলতি মৌসুমের শুরু থেকেই তারা ধারাবাহিক পারফর্ম করে আসছে। ব্যাট-বলে ভারসাম্যপূর্ণ দলটির তার ফলও পেয়েছে। কোয়ালিফায়ারে তারা হারায় চলতি আসরের সবচেয়ে ধারাবাহিক গুজরাট টাইটান্সকে। তাদের প্রতিপক্ষ এখনও নির্ধারিত হয়নি। সেই অপেক্ষা শিগগিরই ফুরোচ্ছে। মুম্বাই ইন্ডিয়ান্সকে ও গুজরাটের মধ্যকার একটি দল উঠবে এবারের ফাইনালে। তবে মুম্বাইকে ফাইনালে মোকাবিলা করতে কিছুটা আতঙ্কে আছে ধোনির দল!

এলিমিনেটর ম্যাচে লখনৌ সুপার জায়ান্টসের মুখোমুখি হয়েছিল মুম্বাই। সেখানে তারা বেশ দাপট দেখিয়ে প্রতিক্ষকে খাবি খাইয়েছে। যদিও আসরজুড়ে ধুঁকে ধুঁকে এগিয়েছে রোহিত শর্মার দল। কিন্তু তারপর টানা জয়ে তারা নিজেদের সামর্থ্যের প্রমাণ দিয়েছে। অবশ্য প্রতিবারই টুর্নামেন্ট যত সামনে এগােতে থাকে, ততই মুম্বাই ভয়ঙ্কর হয়ে উঠতে থাকে। তার প্রমাণ অতীত পরিসংখ্যানে নজর দিলেই বোঝা যায়। এখন পর্যন্ত দ্বিতীয় সর্বোচ্চ ছয়বার ফাইনাল খেলে পাঁচবারই শিরোপা দখলে নিয়েছেন রোহিতরা।

অন্যদিকে সর্বাধিকবার ফ্র্যাঞ্চাইজি আসরটির ফাইনাল খেললেও, শিরোপা অর্জনে মুম্বাইয়ের পেছনে পড়ে আছে চেন্নাই। তাদের শিরোপা সংখ্যা দ্বিতীয় সর্বোচ্চ ৪টি। এবারও ফাইনালে ওঠার পর চেন্নাইয়ের বোলিং কোচ ডোয়াইন ব্রাভো নিজের উচ্ছ্বাসের কথা জানিয়েছেন। মুম্বাইয়ের সমান শিরোপা জিততে এবার স্বপ্ন দেখছে দলটি। চেন্নাইয়ের হয়ে দীর্ঘদিন ধরে ডেথ ওভারের ভরসা ছিলেন ব্রাভো। এখন দায়িত্ব বদলালেও, ডাগআউটে একইভাবে গুরুভার সামলাচ্ছেন সাবেক এই উইন্ডিজ অলরাউন্ডার।

চেন্নাইয়ের কোয়ালিফায়ার ম্যাচ জয়ের পর এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, আমি ব্যক্তিগতভাবে চাই যেন আমাদেরকে মুম্বাইয়ের মোকাবিলা করতে না হয়। আমার বন্ধু কাইরন পোলার্ড এটি সম্পর্কে জানেন। তবে কৌতুকের ছলে বললেও এরপরই তিনি বলেন, দ্বিতীয় কোয়ালিফায়ারের জন্য আমি দুই দলকে জন্য শুভকামনা জানাই। আমরা দেখব কে ফাইনালে উঠে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION