বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
“কক্সবাজার বহু সম্ভাবনাময় অঞ্চল হলেও দক্ষ জনবল গড়ে উঠেনি” রোহিঙ্গা ক্যাম্পে যুবককে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা জ্যামাইকা রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিল ফিলিস্তিনকে উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা:ওবায়দুল কাদের গরম সহ্য করতে না পেরে হিটস্ট্রোকে চার মৃত্যু ২৪ ঘণ্টা ব্যবধানে আবারও কমলো সোনার দাম চট্টগ্রাম বন্দরে বিদেশি বিনিয়োগ আসলে কর্মসংস্থানের সুযোগ বাড়বে-বন্দর চেয়ারম্যান  দেশে ফিরলেন ১৭৩ বাংলাদেশী: কান্নায় ভেঙ্গে পড়ছেন স্বজনরা কক্সবাজার – চট্টগ্রাম রেলপথে স্পেশাল ট্রেন  লাইনচ্যুত আজ মিয়ানমার থেকে দেশে ফিরছেন দেড় শতাধিক বাংলাদেশি

ব্রাজিলের দল ঘোষনা

খেলাধুলা ডেস্ক:

সেনেগাল ও গিনির বিপক্ষে প্রীতি ম্যাচ সামনে রেখে ব্রাজিল স্কোয়াড ঘোষণা করা হয়েছে। অস্ত্রোপচার শেষে পুরোপুরি সুস্থ না হওয়ায় দলে নেই নেইমার জুনিয়র। এছাড়া রাফিনহা, অ্যান্তোতি, গ্যাব্রিয়েল জেসুসদেরও জায়গা হয়নি স্কোয়াডে।

সেলেকাওদের ভারপ্রাপ্ত কোচ রামন মেনেজেসের ২৩ জনের এই স্কোয়াডে আছে পাঁচ নতুন মুখ। দলে সুযোগ পেয়েছেন নিনো, ভ্যান্ডারসন, আইরতন লুকাস, জোয়েলিন্টন ও ম্যালকম।

১৭ জুন বার্সেলোনায় গিনির মুখোমুখি হবে ব্রাজিল। এরপর ২০ জুন লিসবনে সেনেগালের মোকাবিলা করবে পাঁচবারের বিশ্বকাপজয়ীরা। এর আগে ১২ জুন পুরো স্কোয়াডকে নিয়ে ক্যাম্প শুরু করবেন মেনেজেস।

ব্রাজিলের ২৩ সদস্যের স্কোয়াড:

গোলরক্ষক: অ্যালিসন বেকার, এডারসন ও ওয়েভেরটন।

রক্ষণভাগ: ইভানেজ, এডার মিলিতাও, মারকুইনোস, নিনো, দানিলো, ভ্যান্ডারসন, অ্যালেক্স তেলেস, আইরতন লুকাস।

মিডফিল্ডার: আন্দ্রে, ব্রুনো গুইমারেস, ক্যাসেমিরো, জোয়েলিন্টন।

আক্রণভাগ: লুকাস পাকুয়েতা, ম্যালকম, পেদ্রো, রাফায়েল ভেইগা, রিচার্লিসন, রদ্রিগো, রনি ও ভিনিসিয়াস জুনিয়র।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION