শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

মহেশখালীতে বন কর্মকর্তাদের ওপর হামলা, আহত ৬

ভয়েস প্রতিবেদক, মহেশখালী:

মহেশখালীর ছোট মহেশখালী ইউনিয়নে বনদস্যু কর্তৃক সন্ত্রাসী হামলায় ৬ জন আহত হয়েছে। ২১শে মে রবিবার সকাল ১০ সময় ছোট মহেশখালী ইউনিয়নের শাপলাপুর বিট এরিয়ার অন্তর্গত সরকারি সংরক্ষিত বন না কাটার মোড়ে এই ঘটনা ঘটে।

জানা যায়, সরকারিভাবে বন বিভাগের নিয়মিত কাজের অংশ হিসাবে বন বিভাগের জায়গায় নতুন বন সৃজনে চারা গাছ রোপণ করা সংক্রান্ত কাজের জন্য বনবিভাগ কর্তৃক শ্রমিকরা কাজে গেলে তাদেরকে স্হানীয় প্রভাবশালী জয়নাল,সিরাজ,নাজির হোছন,সাগরের নেতৃত্বে শ্রমিকদের মারধর করতে থাকে। এখবর পেয়ে বনবিভাগের লোকজন উপস্থিত হলে তাদেরকে ধারালো দা দিয়ে কুপিয়ে আহত করে।

এসময় রেঞ্জ কর্মকর্তা প্রান রক্ষার্থে ফাঁকা গুলি ছুড়ে। এই ঘটনায় আহত হয়েছেন রেঞ্জ কর্মকর্তা মোহাম্মদ জুলফিকার,ধারাল অস্ত্রের কোপে মারাত্মক ভাবে জখম হয়েছে শাপলা পুর বিটের কর্মকর্তা সানাউল্লাহ, বিট কর্মকর্তা নুরে আলম, বনবিভাগের স্টাপ নুর আলম, লেবার শামশু,গুরামিয়া। এদের মধ্যে শাপলাপুর বিট কর্মকর্তা ছানা উল্লাহর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

মহেশখালী রেঞ্জ কর্মকর্তা মোহাম্মদ জুলফিকার জানান, আমাদের সরকারী নিয়মিত কাজের অংশ হিসাবে অবৈধভাবে সরকারি জায়গা দখলকরে কাজে বাধা দেওয়া,বন বিভাগের অস্ত্র লুন্ঠন, বিট কর্মকর্তাকে ধারালো দা দিয়ে হত্যা চেষ্টার অভিযোগে জয়নালকে প্রধান আসামি সেই সাথে সিরাজ, নাজির হোছন, পুতুল, সাগর সহ আরো কয়েকজন কে আসামি করে থানায় অভিযোগ দায়ের করেছি।

এই ঘটনার বিষয়ে জানতে চাইলে মহেশখালী থানা পুলিশের অফিসার ইনচার্জ প্রনব চৌধুরী জানান আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। সরকারি লোকজনের উপর নগ্ন হামলায় দোষী ব্যক্তিদের শীঘ্রই আইনের আওতায় আনা হবে।

ভয়েস/জেইউ।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION