বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
“কক্সবাজার বহু সম্ভাবনাময় অঞ্চল হলেও দক্ষ জনবল গড়ে উঠেনি” রোহিঙ্গা ক্যাম্পে যুবককে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা জ্যামাইকা রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিল ফিলিস্তিনকে উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা:ওবায়দুল কাদের গরম সহ্য করতে না পেরে হিটস্ট্রোকে চার মৃত্যু ২৪ ঘণ্টা ব্যবধানে আবারও কমলো সোনার দাম চট্টগ্রাম বন্দরে বিদেশি বিনিয়োগ আসলে কর্মসংস্থানের সুযোগ বাড়বে-বন্দর চেয়ারম্যান  দেশে ফিরলেন ১৭৩ বাংলাদেশী: কান্নায় ভেঙ্গে পড়ছেন স্বজনরা কক্সবাজার – চট্টগ্রাম রেলপথে স্পেশাল ট্রেন  লাইনচ্যুত আজ মিয়ানমার থেকে দেশে ফিরছেন দেড় শতাধিক বাংলাদেশি

রোহিঙ্গা ক্যাম্পে দেড় লাখ টাকা বেতনে চাকরির সুযোগ

চাকুরির খবর ডেস্ক:
সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে ইউরোপিয়ান সংস্থা কনর্সান ওয়ার্ল্ডওয়াইড। প্রতিষ্ঠানটি বাংলাদেশের কক্সবাজারে উখিয়ায় চলমান প্রজেক্টে লোকবল নিয়োগ দেবে।

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।
পদের নাম: লজিস্টিক অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন ম্যানেজার। পদের সংখ্যা: ১টি।

আবেদন যোগ্যতা: বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, পদ সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমা বা প্রকিউরমেন্ট, হিউম্যানেটারিয়ান লজিস্টিকস অ্যান্ড সাপ্লাই চেইন সংক্রান্ত উচ্চতর ট্রেনিং থাকতে হবে।

সংশ্লিষ্ট বিষয়ে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এরমধ্যে এনজিও বা ইউএনের এজেন্সিতে কাজের পূর্ব অভিজ্ঞতা থাকতে হবে।

এ ছাড়া টান্সপোর্ট, ডিস্ট্রিবিউশন, ওয়ারহাউজ, স্টোক ম্যানেজমেন্ট, ফ্লিট ম্যানেজমেন্ট ও অ্যাসেট ম্যানেজমেন্ট, আইটি ও সিকিউরিটি ম্যানেজমেন্ট সংক্রান্ত কাজে দক্ষ হতে হবে।

ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা: মাসিক ১২০৭৯২-১৫৮৯৪৫ টাকা। এছাড়াও হার্ডশিপ অ্যালায়েন্স ১০,০০০ টাকা, উৎসব ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুয়েটটি, জীবন বীমা দেওয়া হবে।

আবেদনের শেষ তারিখ: ৩ জুলাই, ২০২২

আবেদন যেভাবে: আগ্রহীদের আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। আবেদন করতে  ক্লিক করুন এখানে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION