বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নিরাপদ খাদ্য ও পর্যটন শিল্পের ভূমিকা শীর্ষক কর্মসূচি

ভয়েস প্রতিবেদক:

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ কক্সবাজার জেলার আয়োজনে ” স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নিরাপদ খাদ্য ও পর্যটন শিল্পের ভূমিকা : প্রেক্ষিত কক্সবাজার” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
আজ সকালে শরনার্থী ত্রাণ ও প্রত্যবাসন কমিশনার কার‌্যালয়ের সম্মেলন কক্ষেে পর্যটন শিল্পের বিকাশে নিরাপদ খাদ্য নিশ্চিত ও খাদ্য গ্রহণে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এ সেমিনার অনুষ্ঠিত হয়।
সেমিনারে ভার্চুয়াল পদ্ধতিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত সচিব ) আবু তাহের মুহম্মদ জাবের।
এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সচিব আব্দুন নাসের খান।
সেমিনারে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ট্যুরিষ্ট পুলিশ সুপার জিল্লুর রহমান, পৌরসভার প্রধান নির্বাহী মো সারোয়ার আলম।
সেমিনারে নিরাপদ খাদ্য গ্রহণে সচেতনতা বৃদ্ধির পাশাপাশি নিরাপদ খাদ্য নিশ্চিতে খাদ্যের মান যাচাই করে তা বাজারজাতকরণের উপর জোর দেন বক্তারা।
সেমিনারে জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মো নাজমুল ইসলাম, সদর উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক জহরলাল পালসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,জনপ্রতিনিধিসহ বিভিন্ন খাদ্য প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
পরে ৫০ জন স্ট্রিট ফুড উৎপাদনকারী নিরাপদ খাদ্য বিষয়ক প্রশিক্ষনার্থীদের মাঝে উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION