শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ১২:২৮ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
সেন্টমার্টিনে টিকার আওতায় ১৯১৭টি কুকুর দামেস্কের কাছে বিমান হামলা, ইসরায়েলকে দুষছে সিরিয়া হিন্দি সিনেমায় নৈতিকতা-মূল্যবোধের অভাব রয়েছে: কাজল পর্যটন ব্র্যান্ডিং ও প্রসারে করণীয় রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকাণ্ড: ১২ সুপারিশের বাস্তবায়ন নিয়ে প্রশ্ন বাসা-বাড়িতে তৈরি ফাস্টফুড ভ্যাটের আওতার আনার দাবি মেসি-নেইমারের প্রায় দ্বিগুণ বেতন পান এমবাপে বয়স্ক, অসুস্থ ও অপারগ ব্যক্তির রোজার বিধান মিয়ানমারে গনতন্ত্র পুনরুদ্ধার ও রোহিঙ্গা সমস্যা সমাধানে কাজ করছে যুক্তরাষ্ট্র –ড্যানিয়েল এফ. রুন্ডে  কক্সবাজারে মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডারের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন

বিএনপি নেতা সালাউদ্দিন আহমেদ দেশে আসতে বাঁধা নেই- পররাষ্ট্রমন্ত্রী

ভয়েস নিউজ ডেস্ক:

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন জানিয়েছেন, বিএনপি নেতা সালাউদ্দিন আহমেদ দেশে আসবেন, অসুবিধা কী? এটা নিয়ে চিন্তার কোনো কারণ নেই।বৃহস্পতিবার (৯ মার্চ) পররাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি এ কথা বলেন।

ভারত ও কাতার সফর শেষে ঢাকায় ফিরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ড. মোমেন জানান, ভারতে কারো সঙ্গে বিএনপি নেতা সালাউদ্দিন আহমেদের বিষয়ে আলোচনা হয়নি। এটা নিয়ে আলোচনার কিছু নেই। বিদেশে বাংলাদেশের কেউ জেল খাটলে, সাজা ভোগ করে দেশে ফিরে আসেন। সালাউদ্দিন আহমেদও আসবেন। অসুবিধা কী? এটা নিয়ে চিন্তারও কোনো কারণ নেই।

এর আগে ২ মার্চ বিএনপি নেতা সালাউদ্দিন আহমেদকে দেশে ফেরানোর নির্দেশ দিয়েছেন ভারতের আদালত।

এদিকে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ১-৩ মার্চ দিল্লিতে জি-২০ পররাষ্ট্রমন্ত্রীদের সম্মেলনে যোগ দেন। দেশে ফেরার পর সাংবাদিকদের মুখোমুখি হন।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION