সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

ছোট মহেশখালী সিপাহীর পাড়ায় জোরপূর্বক বসতভিটা দখলের চেষ্টা , ভাংচুর, আটক ১জন, থানায় অভিযোগ

বার্তাপরিবেশক:

ছোট মহেশখালী সিপাহীরপাড়ায় জোরপূর্বক বসতভিটা দখলের অভিযোগ উঠেছে।

জানা গেছে, ছোট মহেশখালী ইউনিয়নের সিপাহীর পাড়া এলাকার বাসিন্দা মৃত গোলাম সুলতানের পুত্র ডাঃ ফিরোজের বসতভিটা নিয়ে তার ভাই জাফর আলম গং এর বিরুদ্ধে গত রবিবার ৭ এপ্রিল সাড়ে ৬ টার দিকে জোরপূর্বক জাফর আলম, গফুর আলম, রাহাছ উদ্দিন, ওসমান সরওয়ার কোকন গং ফিরুজ আলমের বসতভিটা দখল ও ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় যে কোন মুহুর্তে রক্তক্ষয়ী সংঘর্ষ হওয়ার আশংকা রয়েছে।

এ বিষয়ে জমি ভোগদখলকারী ফিরোজ আহমদ জানান, এই জায়গাটি আমার পৈত্রিক বসতভিটা ও আমার ভাইদের প্রাপ্ত জমি ক্রয় করে উক্ত বসত ভিটা আমি ভোগদখলে আছি। হঠাৎ দেখি সকালে আমার বাড়িতে কেউ না থাকার সুবাধে কতিপয় ১০-১৫ জন ভাড়াটিয়া লোক এসে আমার বসতভিটার জমি জবরদখল করে বাঁশের বেঁড়া ভাংচুর করে জবর দখলের চেষ্টা চালায়। অথচ ভাইদের মধ্যে আদালতে মামলা ও স্থানীয় জনপ্রতিনিধির কাছে বিচার চলমান রয়েছে। কিন্তু আদালতে ভাইদের মামলা চলমান থাকা অবস্থায় সে আদালত ও জনপ্রতিনিধি’কে বৃদ্ধা আঙুলি দেখিয়ে আমার জমি ভোগ দখল করছে। আমি খবর পেয়ে আমার ছেলে বাধা দিলে মারধর করে। খুন জখমের ভয়ভীতি প্রদর্শন করে। ঘটনা স্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে ১জন আটক আছে। পরে মহেশখালী থানায় এজাহার দায়ের করেছি।

এলাকার প্রবীণ শিক্ষক মাওলানা আক্তার কামাল বলেন তাদের ভাইদের মধ্যে পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধ হয়েছে আমি একাধিকবার বলেছিলাম সমঝোতার মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করার জন্য সবার শান্তির শৃঙ্খলা বজায় রাখা উচিত যাতে অপ্রীতিকর কোন ঘটনা না ঘটে।

এ বিষয়ে থানার ওসি তদন্ত তাজ উদ্দিন আহমেদ বলেন অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ভয়েস/ জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION