শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

যত ভোট পেয়েছি ততোগুলো বৃক্ষ রোপন করব:চেয়ারম্যান জয়নাল

সাহাব উদ্দিন সিকদার, মহেশখালী:

শপথ নিয়েছেন মহেশখালী উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন।

২৮ তারিখ মে মঙ্গলবার দ্বীপ উপজেলা মহেশখালীর নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন শপথ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তার নিজ এলাকা কর্ম পরিকল্পনা ও লক্ষ উদ্দেশ্য বিষয়ে কথা বলতে গিয়ে এই পরিবেশ প্রেমী ঘোষণা দেন আগামি ৫ জুন পরিবেশ দিবসে যে পরিমাণ ভোট পেয়েছি সে পরিমাণ বক্ষরোপণ করে আনুষ্ঠানিকভাবে কাজ শুরুকরব।

এমন ব্যতিক্রমী ঘোষণা দিয়েছেন মহেশখালী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ জয়নালআবেদীন। তিনি গতকাল চট্টগ্রাম সার্কিট হাউস সম্মেলন কক্ষে বিভাগীয় কমিশনার কার্যালয় কর্তৃক আয়োজিত নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠানে শপথ গ্রহণ শেষে উপস্থিত নিজ উপজেলার
শুভাকাঙ্ক্ষী, কর্মী সমর্থক ও ভোটারদের উদ্দেশ্যে এই ঘোষণা দেন ।

মো. জয়নাল আবেদীন বলেন, আগামী জুন আন্তর্জাতিক পরিবেশ দিবস। আমার মহেশখালী উপজেলা একটি দুর্যোগপ্রবণ উপকূলীয় এলাকা। মহেশখালীর মানুষ আমাকে যে পরিমাণ ভোট দিয়েছেন, আমি সেই পরিমাণ গাছের চারা রোপণ করে মহেশখালীর পরিবেশ রক্ষায় কাজ শুরু করব। এছাড়াও আমি মহেশখালীর বনজ
সম্পদ রক্ষা, ম্যানগ্রোভ ফরেস্ট নিধন প্রতিরোধ ও জীববৈচিত্র্য সংরক্ষণে কাজ করব। পাশাপাশি শিক্ষার মান উন্নয়নে কাজ করতে সহকলের সহযোগিতা চাই।

উল্লেখ্য, গত ৮ মে মহেশখালীতে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে মোহাম্মদ জয়নাল আবেদীন দোয়াত কলম প্রতীক নিয়ে তিনি ৩৮ হাজার ১২৯ ভোট পেয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাবিব উল্লাহ টুপি প্রতীক নিয়ে পেয়েছেছিলে সর্বমোট ৩৫ হাজার ৮৫৯ ভোট।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION