শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

কুতুবদিয়ায় এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

ভয়েস প্রতিবেদক,কুতুবদিয়া:

কুতুবদিয়ায় এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকাল ১০টার দিকে উপজেলার উত্তর ধুরুং ইউনিয়নের মগলালপাড়ায় রাস্তা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা শ্বাসরোধে তাঁকে হত্যা করা হয়েছে।

নিহতের নাম মুহাম্মদ তারেক। তিনি ধুরুং বাজারের দক্ষিণ পাশে মুছা সিকদারপাড়ার মৃত আবু তাহেরের ছেলে ও পেশায় সিলিন্ডার গ্যাস বিক্রেতা।

নিহত তারেকের স্ত্রী সেলিনা আক্তার জানান, গতকার মঙ্গলবার রাত ৯টার দিকে তাঁর স্বামীর সঙ্গে মোবাইলে কথা হয়। ঘরে বাজার নিয়ে আসার কথা ছিল। দোকানে নিয়মিত সিএনজিচালক মিজানসহ কয়েক বন্ধুর সঙ্গে মোবাইলে ক্যাসিনো বিট খেলতেন।

তিনি আরও জানান, মগলালপাড়ার পাশে কুইল্যারপাড়ার এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে মোবাইলে কথা বলার জেরে গতকাল কৌশলে তারেককে দাওয়াতের কথা বলে নিয়ে যায়। সকালে স্থানীয়দের মাধ্যমে ভোরে রাস্তায় লাশ পড়ে থাকার খবর পান। তাঁদের তিন বছর বয়সী এক ছেলে রয়েছে এবং স্ত্রী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা।

ধুরুং বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক মিজবাহুল আলম সিকদার বলেন, ‘বাজারের সিসি টিভির ফুটেজ দেখা যায়, তারেক রাত ৯টা ৪৫ মিনিটে দোকান বন্ধ করে বাজারের পূর্ব দিকে চলে যান। সকালে খবর পাই তারেকের মরদেহ মগলালপাড়ায় পড়ে আছে। যারা তারেকের হত্যার সঙ্গে জড়িত, তাদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাই।’

সহকারী পুলিশ সুপার (মহেশখালী সার্কেল) রামপ্রসাদ ভক্ত জানান, স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাঁকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। শিগগিরই ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে। মামলা রুজু প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION