রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

কক্সবাজারে একদিনে ৩১ জন করোনায় আক্রান্ত

বিশেষ প্রতিবেদক:
করোনার দ্বিতীয় ঢেউতে কক্সবাজারে একদিনে ৩১জন করোনায় আক্রান্ত হয়েছে। কক্সবাজার মেডিকেল কলেজের ট্রপিক্যাল মেডিসিন ও সংক্রামক ব্যাধি বিভাগের সহকারী অধ্যাপক ডা. শাহজাহান নাজির এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, বৃহস্পতিবার (১৮ মার্চ) কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে ৪৬৯ জনের নমুনা টেস্ট করে ৩১ জনের টেস্ট রিপোর্ট ‘পজেটিভ’ পাওয়া যায়। তারমধ্যে-কক্সবাজার জেলায় ২৭ জন, চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ১ জন ও বান্দরবান জেলার ১ জন এবং আগে আক্রান্ত হওয়া ২ জন পুরাতন রোগীর ফলোআপ টেস্ট রিপোর্ট পজেটিভ পাওয়া যায়। বাকী ৪৩৮ জনের নমুনা টেস্ট রিপোর্ট ‘নেগেটিভ’ আসে।

এনিয়ে, বৃহস্পতিবার পর্যন্ত কক্সবাজার জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা হলো-মোট ৬ হাজার ১ শত ৩৯ জন। এরমধ্যে, গত ১৭ মার্চ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জেলায় মৃত্যুবরণ করছে ৮৩ জন। তারমধ্যে, ১০ জন রোহিঙ্গা শরণার্থী।

বৃহস্পতিবার ১৮ মার্চ করোনা ভাইরাস সনাক্ত হওয়া কক্সবাজার জেলার ২৭ জন রোগীর মধ্যে কক্সবাজার সদর উপজেলায় ১৯ জন, উখিয়া উপজেলায় ২ জন, রামু উপজেলায় ১ জন, টেকনাফ উপজেলায় ২ জন, চকরিয়া উপজেলায় ১ জন ও মহেশখালী উপজেলায় ২ জন রোগী রয়েছে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION