শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের ৪ জনই মারা গেছেন

ভয়েস নিউজ ডেস্ক:

নওগাঁর ধামইরহাটে এক মোটরসাইকেলে চড়ে বাড়ি ফিরছিলেন ৪ জন, তাদের কেউই আর বেঁচে নেই। পথে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই আবু সুফিয়ান (১৮) ও আব্দুস সালাম (৩০) নামে দুজনের মৃত্যু হয়।

পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে সজল হোসেন (৩৫) ও মিনহাজ হোসেন (২৮) নামে বাকি দুজনও মারা যান।

রোববার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ৮ টার দিকে হরিতকীডাঙ্গা বাজারে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

ধামইরহাট থানার ডিউটি অফিসার সাব ইন্সপেক্টর (এসআই) সাহাজান আলী জানান, ধামইরহাট উপজেলা সদর হাট থেকে এই ৪ জন এক মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে হরিতকীডাঙ্গা বাজারে ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুজন প্রাণ হারায়। বাকি দুজনকে গুরুতর আহত অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার দিবাগত রাত সাড়ে ১২ টায় তাদেরও মৃত্যু হয়।

নিহত আবু সুফিয়ান উপজেলার নানাইচ গ্রামের গোলজার হোসেনের ছেলে। আব্দুস সালাম একই গ্রামের মোজ্জাম্মেল হকের ছেলে, সজল হোসেন জাহানপুর গ্রামের হেলাল উদ্দীনের ছেলে এবং মিনহাজ হোসেন জুয়েল হোসেনের ছেলে।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম রাকিবুল হুদাও এ তথ্য নিশ্চিত করেছেন।

ভয়েস/ জেইউ।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION