রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

তাদের জানা উচিত বাংলাদেশ একটি স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র

আইনমন্ত্রী আনিসুল হক (ফাইল ছবি)

ভয়েস নিউজ ডেস্ক:

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ড. ইউনূসকে নিয়ে বিদেশিরা ষড়যন্ত্রে লিপ্ত। তারা বাংলাদেশের বিচার প্রক্রিয়ায় হস্তক্ষেপ করতে ইউনূসের পক্ষে বিবৃতি দিয়ে জনগণকে বিভ্রান্ত করছেন। তাদের জানা উচিত বাংলাদেশ একটি স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র।’

শনিবার দুপুরে কসবার বায়েক ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় আইনমন্ত্রী এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, ১৯৯৬ সালে শেখ হাসিনা ক্ষমতায় এসে বাংলাদেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেছেন। ইনডেমনিটি আইন বাতিল করে বঙ্গবন্ধু হত্যার বিচার শুরু করেছিলেন। তিনি দ্বিতীয় মেয়াদে ক্ষমতায় এসে দেশের টাকায় পদ্মা সেতু করেছেন। অথচ এই খালেদা জিয়া বলেছিলেন, পদ্মা সেতু দিয়ে গাড়ি চলবে না, সেতু ভেঙে পড়বে। শেখ হাসিনা মানুষের জন্য কাজ করেন, মানুষের টাকা মানুষকে দিয়ে দেন।

বাংলাদেশকে এখন পৃথিবীর সব দেশ সম্মান করে জানিয়ে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, ‘এক সময় সরকার বাজেট ঘোষণার আগে অর্থমন্ত্রী ব্রিফকেস নিয়ে দেশে দেশে ঘুরে ভিক্ষা করতেন। বিদেশিরা বাংলাদেশকে ভিক্ষুক হিসেবে জানত, তলাবিহীন ঝুড়ি বলত। বাংলাদেশ এখন সারা বিশ্বের কাছে উন্নয়নে রোল মডেল।

তিনি আরও বলেন, ‘১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যা করে খুনিচক্র বাংলাদেশকে হত্যা করতে চেয়েছিল, আওয়ামী লীগকে হত্যা করতে চেয়েছিল।এখন আবারও ষড়যন্ত্র চলছে। আওয়ামী লীগ তথা বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র চলছে। তাই আপনাদের ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করতে হবে।এইটা আমাদের অস্তিত্বের লড়াই। ‘

বায়েক ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আনোয়ার করিম শাহরিয়া ভূঁইয়ার সভাপতিত্বে সাধারণ সম্পাদক নজরুল ইসলামের পরিচালনায় বর্ধিত সভায় বক্তব্য দেন কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভুঁইয়া, পৌর মেয়র এম.জি হাক্কানী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম সোহাগ, বায়েক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.বিল্লাল হোসেন, বায়েক ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান আল মামুন ভুঁইয়া প্রমুখ।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION