শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

নতুন মন্ত্রিপরিষদ সদস্যদের শপথ ১৫ জানুয়ারির মধ্যে হতে পারে

ভয়েস নিউজ ডেস্ক:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ের মাধ্যমে টানা চতুর্থবারের সরকার গঠন করতে চলেছে আওয়ামী লীগ। আগামী ১৫ জানুয়ারির মধ্যে নতুন মন্ত্রিপরিষদ সদস্যদের শপথ হতে পারে বলে জানা গেছে।

সোমবার (৮ জানুয়ারি) সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। রোববার টানা তৃতীয়বারের মতো ঢাকা-৩ (কেরানীগঞ্জ) আসন থেকে নির্বাচিত হয়েছেন তিনি।

‘কবে মন্ত্রিসভা গঠন করা হবে?’ সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে জ্বালানি প্রতিমন্ত্রী বলেন, আমার কাছে মনে হচ্ছে আগামী ১৫ জানুয়ারির মধ্যে হয়ে যাবে বলে আমি আশা করছি।

তিনি বলেন, নির্বাচন কমিশন শক্ত অবস্থান নেয়ায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট অনুষ্ঠিত হয়েছে। প্রার্থীরা যে যেভাবে এলাকায় সময় দিয়েছেন, ভোটাররা নির্বাচনে সেই প্রতিফলন ঘটিয়েছেন।

নসরুল হামিদ বলেন, সরকারের অন্যতম বড় চ্যালেঞ্জ হবে নিরবচ্ছিন্ন ও সাশ্রয়ী মূল্যে বিদ্যুৎ-জ্বালানি সরবরাহ নিশ্চিত করা। সেই প্রস্তুতিও আছে মন্ত্রণালয়ের। এক্ষেত্রে অর্থ বিভাগের সহযোগিতার প্রয়োজন হবে।

তিনি বলেন, মূল্যস্ফীতি নিয়ন্ত্রণে আনতে কাজ করতে হবে। বিদ্যুৎ ও জ্বালানির দাম নির্ধারণে আন্তর্জাতিক নিয়ম অনুযায়ী স্বয়ংক্রিয় ব্যবস্থা চালু করা হবে।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION