শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :

নাইক্ষ্যংছড়িতে মাইন বিস্ফোরণে আহত ২, একজনের পা বিচ্ছিন্ন

ভয়েস প্রতিবেদক:

নাইক্ষ্যংছড়িতে বাংলাদেশ-মিয়ানমার সীমান্তের ঘুমধুম এলাকায় মাইন বিস্ফোরণে নবী হোসেন প্রকাশ সোনা মিয়া ও আবু তাহের নামে দুজন বাংলাদেশি নাগরিক গুরুতর আহত হয়েছেন। তারা দুজনই ঘুমধুম এলাকার বাসিন্দা।

শুক্রবার (২৪ মে) রাত সাড়ে ৮ টায় ঘুমধুম ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড পশ্চিমকূল নামক জায়গায় এ বিস্ফোরণ ঘটে।আহতদের স্বজনরা জানিয়েছেন, আহত নবী হোসেনের পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। আশংকাজনক অবস্থায় ২ জনকে কক্সবাজারের উখিয়ার এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

ঘুমধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করে জানান, দুজন আহত হয়েছেন, তাদের কক্সবাজার উখিয়ার এমএসএফ হাসপাতালে হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (আইসি) মাহফুজ ইমতিয়াজ ভুঁইয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘুমধুম ইউনিয়নের তুমব্রু সীমান্তে দুইজন বাংলাদেশি স্থলমাইন বিস্ফোরণে আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে স্থানীয়রা উখিয়া হাসপাতালে নিয়ে গেছে বলে জানান তিনি।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION