রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

নজরকাড়া লুকে ধরা দিলেন নুসরাত জাহান

বিনোদন ডেস্ক:
নানা কারণেই আলোচিত ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। সবসময় তিনি নিজেকে ভক্তদের মাঝে ভিন্নভাবে উপস্থাপন করে থাকেন। বিভিন্ন সময় খোলামেলা পোশাকে হাজির হন। তার একটি চমৎকার দিক হলো, যেকোনো লুকে তিনি নজর কাড়েন।

সম্প্রতি ইনস্টাগ্রামে এ অভিনেত্রী খোলামেলা ৫টি ছবি ভক্ত-অনুরাগীদের মাঝে শেয়ার করেছেন। যেখানে ক্যাপশানে লিখেছেন, ‘শেষের ছবিটি দেখুন, এটাই আমার আসল জিনিস।’ এবার তারই ধারাবাহিকতায় নুসরাত জাহানকে সবুজ রঙের কো-অর্ড সেটে অনুরাগীদের মাঝে উষ্ণতা ছড়াতে দেখা গেলো।

খোলা শার্টে নিজেকে অন্যভাবে সাজিয়েছেন এ অভিনেত্রী। তাতে আবার রয়েছে সাদার কারুকাজ। ক্যামেরার সামনে একেবারে বোহেমিয়ান ভঙ্গিতে পোজ দিয়েছেন তিনি। আকর্ষণীয় এ পোশাকের সঙ্গে মিল রেখে হাতে পরেছের চুড়ি কানে দুল আর রোদ চশমায় নুসরাত ভক্ত-অনুরাগীদের মাঝে আলাদাভাবে নজর কেড়েছে।

এ অভিনেত্রীর ঠোঁটে রয়েছে হালকা গোলাপি রঙের লিপস্টিক। চোখের চাহনি ও উষ্ণ হাসি যেন অনুরাগীদের ঘায়েল করে ফেলবে। নজরকাড়া এই লুক নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনা চলছে। প্রকাশ শর্মা নামে এক ভক্ত লিখেছেন, ‘তুমি হাফপ্যান্ট পড়লে যে আমার কাছে তোমারে কতটা ভালো যা বলে বুঝাতে পারবো না।’

কুমার নামে আরেক ভক্ত মন্তব্য করেছেন, ‘তোমার এ রূপের রহস্যের পেছনে কী রয়েছে? তোমার গোলাপি ঠোঁট টানাটানা চোখ আমাকে পাগল করে ফেলেছে, যদি কখনও সম্ভব হয় তোমার সঙ্গে দেখা করবো।’ অনেকেই মজা করে লিখেছেন, তোমার হাত কাটা কেন? কার জন্য এত কষ্ট।

উল্লেখ্য, ২০১০ সালে ফেয়ার ওয়ান মিস কলকাতা নামক একটি সৌন্দর্য প্রতিযোগীতায় বিজয়ী হয়েছিলেন নুসরাত। তার সৌন্দর্যের কারণে তিনি মডেলিং-এ সুযোগ পান। এরপর তিনি জিতের বিপরীতে এবং রাজ চক্রবর্তীর পরিচালনায় ‘শত্রু’ চলচ্চিত্রে অভিনয় করে অনুরাগীদের মাঝে সুপরিচিত হন।

এর প্রায় দুই বছর পর মুক্তি পায় দেবের বিপরীতে এবং রাজিব বিশ্বাস পরিচালিত তার দ্বিতীয় চলচ্চিত্র খোকা ৪২০। এই চলচ্চিত্রটি অত্যধিক জনপ্রিয়তা তাকে সাফল্যের অন্যতম শিখরে নিয়ে যায়। এরপর মুক্তি পায় অঙ্কুশ হাজরার বিপরীতে খিলাড়ি ছবিটি। তিনটি ছবিতেই এসকে মুভিজ প্রযোজনা করে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION