রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

ক্যাম্পে বাংলাদেশী সহ ৫জন আরসা সন্ত্রাসী গ্রেপ্তার

এস. এইচ. মুক্তা:

কক্সবাজারের উখিয়া মোছারখোলা ক্যাম্পে অভিযান চালিয়ে ৫ আরসা সন্ত্রাসীকে ৬টি অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব। আজ বিকাল সাড়ে ৪টার দিকে প্রেসব্রিফিং এতথ্য জানান, র‌্যাব-১৫ অধিনায়ক লে. কর্নেল এ এইচ এম সাজ্জাত হোসেন।

সাজ্জাদ হোসেন জানান, উখিয়ার মোছারখোলা ১৫নং রোহিঙ্গা ক্যাম্পে আরসার একটি সন্ত্রাসী গ্রুপ নাশকতার পরিকল্পনা করছে-এমন খবর ছিলো র‌্যাবের কাছে। এ খবর পেয়ে র‌্যাবের একটি দল আজ ভোরে অভিযান চালায়। এসময় উক্ত গ্রুপের সাথে থাকা এক বাঙালি সহ ৫ জন রোহিঙ্গাকে গ্রেফতার করা হয়েছে।একই সাথে তাদের কাছে থাকা ৬টি অস্ত্র ও বেশ কিছু গোলাবারুদ উদ্ধার করা হয়েছে।

অভিযান খবরে র‌্যাবের দলকে লক্ষ্য করে গুলি করা হলে র‌্যাবের এক সদস্য আহত হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন বাংলাদেশী আবুল হোসেন, আরসার রোহিঙ্গা সন্ত্রাসী মো: নেছার, রবি আলম, মো: আবুল কালাম ও মো: আয়ুব। গ্রেপ্তারকৃত ক্যাম্পে ও ক্যাম্পের বাইরে অপহরণ ও ধর্ষণ সহ নানা অপরাধের সঙ্গে জড়িত। এঘটনায় আহত র‍্যাব সদস্যকে রামু সামরিক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION