বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

যোগাযোগ বিচ্ছিন্ন ঈদগাঁও টু পোকখালী সড়ক

ভয়েস প্রতিবেদক:

ভারী বৃষ্টিপাত ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের কারণে বেড়িবাধ ভেঙে ঈদগাঁওয়ের সাথে পোকখালীর সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাতে জালালাবাদ ফরাজীপাড়া সড়কের মনজুর মৌলভীর দোকান নামক পয়েন্টে বেড়িবাধ ভেঙে এই সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়।

এ সময় বন্যার পানি অনুপ্রবেশ করায় ভোগান্তিতে পড়েছে অর্ধশতাধিক পরিবার।

আজ শনিবার দুপরে ঈদগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবল চাকমা ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন। এ সময় তার সাথে ছিলেন জালালাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর তাজ জনি, ইউপি সদস্যবৃন্দ, পানি উন্নয়ন বোর্ড ও এলজিইডির কর্মকর্তারা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, শ্রীঘ্রই যোগাযোগ পুনঃপ্রতিষ্ঠা এবং ক্ষতিগ্রস্ত বেড়িবাধ মেরামতের উদ্যোগ গ্রহণ করা হবে। পাশাপাশি ক্ষতিগ্রস্তদের ব্যাপারে পদক্ষেপ গ্রহণের জন্য ইউপি চেয়ারম্যানকে নির্দেশনা দেওয়া হয়েছে। সংবাদকর্মী আতিকুর রহমান মানিক জানান, নদীর পানি অস্বাভাবিকভাবে বেড়ে যাওয়ায় বেড়িবাঁধের ওই পয়েন্টটি ভেঙে যায়।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION