শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েছেন জামাল

খেলাধুলা ডেস্ক:

হ্যামস্ট্রিং চোটের কারণে জার্মানি দল থেকে সরিয়ে নেয়া হয়েছে জামাল মুসিয়ালাকে। ফলে পেরু ও বেলজিয়ামের বিপক্ষে প্রীতি ম্যাচে খেলতে পারবেন না বায়ার্ন মিউনিখের এই তরুণ ফরোয়ার্ড।

মুসিয়ালার না খেলার বিষয়টি গত সোমবার জানিয়েছেন জার্মানি কোচ হান্স ফ্লিক। ২০ বছর বয়সী এই ফুটবলার কবে চোট পেয়েছেন কিংবা সেরে উঠতে কতদিন লাগবে, সে ব্যাপারে জাতীয় দল বা ক্লাবের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি।

চোটে পড়ার আগে চলতি মৌসুমে বায়ার্নের হয়ে দারুণ ছন্দে ছিলেন মুসিয়ালা। সব প্রতিযোগিতা মিলিয়ে ১৫ গোল ও ১২ অ্যাসিস্ট করেছেন তিনি। এই মৌসুমে বুন্দেসলিগার সর্বোচ্চ গোলদাতার তালিকায় তিনি আছেন শীর্ষে (১১ গোল)।

দ্বিতীয় জার্মান খেলোয়াড় হিসেবে চোটের কারণে দল থেকে ছিটকে গেলেন মুসিয়ালা। তার আগে কাঁধের চোটে ছিটকে যান ডিফেন্ডার আর্মেল বেলা-কোচাপ। বেলা-কোচাপের বদলি হিসেবে এসি মিলানের ডিফেন্ডার মালিক চাও দলে এসেছেন। তবে মুসিয়ালার জায়গায় কাউকে নেওয়া হয়নি।

কাতার বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকে বিদায় নেওয়ার পর এই প্রথম মাঠে নামতে যাচ্ছে জার্মানি। আগামী ২৫ মার্চ পেরুর বিপক্ষে খেলবে তারা। তিন দিন পর সাবেক বিশ্ব চ্যাম্পিয়নদের প্রতিপক্ষ বেলজিয়াম।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION