সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

‘বেগমগঞ্জের ঘটনায় দায়ী সবাইকে আইনের মুখোমুখি করা হবে’-কামাল

আসাদুজ্জামান খান কামাল

ভয়েস নিউজ ডেস্ক:

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় নারী নির্যাতনের জ‌ড়িত সবাইকে গ্রেফতার করে আইনের মুখোমুখি করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

মঙ্গলবার (০৬ অক্টোবর) দুপু‌রে সচিবালয়ে নিজ কার্যাল‌য়ে সাংবাদিকদের তি‌নি একথা ব‌লেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নোয়াখালীর নারী নির্যাত‌নের ঘটনা চরম বর্বরতা উদাহরণ। এটা জঘন্য অপরাধ। এ ধরনের জঘন্য অপরাধ যারা করে তাদের আইনানুযায়ী সর্বোচ্চ শাস্তি হওয়া উচিত। এ ঘটনায় যারাই জ‌ড়িত তা‌দের সবাই‌কে স‌র্বোচ্চ শা‌স্তি পে‌তে হ‌বে।

তি‌নি ব‌লেন, নোয়াখালীর ঘটনায় জ‌ড়িত‌দের গ্রেফতা‌রে নিরাপত্তাবাহিনী এখানে কোনো ধরনের গাফিলতি দেখায়নি। এ ঘটনায় এখন পর্যন্ত দুইজন ছাড়া সবাইকে গ্রেফতার করা হয়েছে। বাকি‌দের দ্রুত গ্রেফতারের চেষ্টা চল‌ছে। শিগগিরই আমরা অপরাধীদের আইনের মুখোমুখি করবো।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আইনের শাসন আছে বলেই অপরাধীদের আইনের আওতায় আনা হচ্ছে, কিন্তু নিপীড়করা মানুষ না, এরা অমানুষ, এজন্যই এমন ঘটনা ঘটছে।

নোয়াখালী ও সিলেটে যা ঘটেছে, তা বর্বরতার চূড়ান্ত উদাহরণ, আইন অনুযায়ী জড়িতদের সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা হ‌বে ব‌লেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী।সূত্র রাইজিংবিডি.কম।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION