শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

হোটেল ব্যবসার আড়ালে অস্ত্রের কারবার: বাহারছড়ার কে এই রাজু?

সাজন বড়ুয়া সাজু:

কক্সবাজারে হোটেল ব্যবসার আড়ালে অবৈধ অস্ত্র বেচা-কেনার অভিযোগে পৃথক অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫। মঙ্গলবার রাতে কক্সবাজার সদর উপজেলার পিএম খালি ইউনিয়নের ধাওনখালি এবং শহরের কলাতলীর মেরিন ইকো রিসোর্ট অভিযান চালান র‌্যাব।
এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও একটি মডিফাইড . থ্রি নট থ্রি রাইফেল এবং গোলাবারুদ উদ্ধার করা হয়।

আজ বুধবার দুপুরে কক্সবাজার র‌্যাব-১৫ এর কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে সহকারী পুলিশ সুপার জামিলুল হক জানান, গোপন সংবাদ পেয়ে র‌্যাবের একটি টিম কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের ধাওনখালী গ্রামে অভিযান চালিয়ে হুমায়ুন কবির (২৪) নামে এক যুবককে গ্রেফতার করে। তার কাছ থেকে উদ্ধার করা হয় একটি বিদেশি পিস্তল ও গুলি। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী র‌্যাবের একটিদল কক্সবাজার শহরের কলাতলী এলাকায় অবস্থিত মেরিন ইকো রিসোর্ট নামে একটি হোটেলে অভিযান চালায়।

এসময় হোটেলের মালিক কক্সবাজার শহরের বাসিন্দা কাজী জাফর সাদেক রাজু (৪০) কে গ্রেফতার করে। হোটেলে রাজু’র ব্যক্তিগত রুম থেকে উদ্ধার করা হয় একটি মডিফাইড থ্রি নট থ্রি রাইফেল।

প্রেস ব্রিফিংয়ে জামিলুল হক আরও জানান, গ্রেফতারকৃত দুজন দেশি-বিদেশি অস্ত্র কারবারে জড়িত। অস্ত্র কারবারে জড়িত চট্টগ্রাম কক্সবাজার ও খাগড়াছড়ি কেন্দ্রীক একটি সিন্ডিকেটের সদস্য তারা। খাগড়াছড়ি সীমান্ত থেকে দেশি-বিদেশি অস্ত্র এনে তারা দেশের বিভিন্ন জায়গায় সন্ত্রাসী গ্রুপের কাছে অস্ত্র সরবরাহ করে থাকে। গ্রেফতার হওয়া দুজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে অস্ত্র দুটি তারা রোহিঙ্গা ক্যাম্পে বিভিন্ন সন্ত্রাসী গ্রুপের কাছে বিক্রি করার জন্য এনেছিল।

গ্রেফতার রাজু কক্সবাজার শহরের বাহারছরা এলাকার ধনাঢ্য পরিবারের সন্তান এবং হোটেল ব্যবসার আড়ালে অস্ত্র এবং ইয়াবা কারবারে জড়িত। ইতিপূর্বে র্যাব পুলিশ সহ আইনশৃংখলা বাহিনীর হাতে ইয়াবা ও অস্ত্র সহ একাধিকবার গ্রেফতার হয়েছিল।
প্রেস ব্রিফিংয়ে তিনি জানান অস্ত্র কারবারে জড়িত এই সিন্ডিকেটের বাকী সদস্যদের ধরতে র্যাব অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION