বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

সমাজকল্যাণ মন্ত্রণালয়ে চাকুরির সুযোগ

তিন পদে মোট ১০৬ জনকে নিয়োগ দেবে সমাজকল্যাণ মন্ত্রণালয়।

সম্প্রতি এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের আওতাধীন ‘প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র’ শীর্ষক কর্মসূচির আওতায় এসব পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হবে।

ক্লিনিক্যাল ফিজিওথেরাপিস্ট পদে নেওয়া হবে সাতজনকে। এজন্য প্রার্থীকে সরকার কর্তৃপক স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ফিজিওথেরাপি বিষয়ে স্নাতক ডিগ্রিসহ এক বছরের ইন্টার্নশিপ থাতে হবে।

৫১ জন নেওয়া হবে ক্লিনিক্যাল অকুপেশনার থেরাপিস্ট পদে। প্রার্থীকে অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক ডিগ্রিসহ এক বছরের ইন্টার্নশিপ থাকতে হবে।

ক্লিনিক্যাল স্পেচ অ্যান্ড ল্যাঙ্গুয়েজ থেরাপিস্ট পদে নেওয়া হবে ৪৮ জন। অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক ডিগ্রিসহ এক বছর ইন্টার্নশিপে অংশগ্রহণকারীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন।

আগামী ৩০ নভেম্বর বিকেল ৫টার মধ্যে উপসচিব, প্রশাসন-৫ (প্রশাসন ও শৃঙ্খলা), সমাজকল্যাণ মন্ত্রণালয়, ঢাকার- এই ঠিকানায় আবেদনপত্র পৌঁছাতে হবে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION