শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

স্ত্রীর মৃত্যুর এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

ভয়েস নিউজ ডেস্ক:

স্ত্রীর মৃত্যুর এক ঘণ্টা পর স্বামীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২ আগস্ট) বিকাল ৪টার দিকে ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্ত্রীর মৃত্যু হয়। এর ঘণ্টাখানেক পর স্বামী অসুস্থ হয়ে পড়লে তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্বজনরা জানান, স্ত্রী নাফিজা (৪৫) কিডনি রোগে ভুগছিলেন। তার মৃত্যুর ঘণ্টাখানেক পর স্বামী শাহাবুদ্দিনকে (৫৫) জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

শাহাবুদ্দিন জেলা শহরের দাতিয়ার গ্রামের বাসিন্দা ও অবসরপ্রাপ্ত বিডিআর সদস্য ছিলেন। তিনি ওই গ্রামের বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হোসেনের ছেলে।

শাহাবুদ্দিনের ছোটভাই আইনজীবী এমএম শাহাদাৎ হোসেন বলেন, আমার ভাবি বেশকিছু দিন ধরে কিডনি রোগে আক্রান্ত ছিলেন। তাকে নিয়মিত কিডনি ডায়ালাইসিস করা হতো। আমার ভাইও হৃদরোগে আক্রান্ত ছিলেন। গত একসপ্তাহ আগে উনাকে হার্টে রিং পরানো হয়। দুপুরের পর আমার ভাবি অসুস্থ হলে তাকে ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ডায়ালাইসিস করা হয়। পরে বিকাল ৪টার দিকে তিনি মারা যান। ভাবির মৃত্যুর পর আমরা মরদেহ দাফনের প্রস্তুতি নিচ্ছিলাম। এ সময় আমার ভাইও অসুস্থ হয়ে পড়েন। বিকাল ৫টার দিকে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। তাদের দু’জনকে দক্ষিণ মৌড়াইল কবরস্থানে দাফন করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ফারুক মিয়া বলেন, অল্প সময়ের ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যুর ঘটনায় এলাকায় শোক নেমে এসেছে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION