বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

টেকনাফে ৭ স্থানীয়কে অপহরণের অভিযোগ

ভয়েস প্রতিবেদক, শামলাপুর:

টেকনাফে বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরা পাহাড় থেকে ৭ জন স্থানীয় বাসিন্দা কাটুরিয়াকে ধরে নিয়ে গেছে অপহরণকারীরা। বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুর ১২ টার সময় জাহাজপুরা পাহাড় থেকে তাদের অপহরণ করে। অপহৃতদের মধ্যে কিশোর, যুবক ও বৃদ্ধ রয়েছে।

বাহারছড়া তদন্তকেন্দ্রের (পুলিশ ফাঁড়ি) ইনচার্জ মছিউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে ইনচার্জ মছিউর জানান জাহাজপুরা পাহাড়ে এলাকার ৯ জন স্হানীয় বাসিন্দা পাহাড়ে বিভিন্ন কাজে যান। তাদের মধ্যে কিছু লোক লাকড়ি কাটার কাজ, কিছু লোক গরু চরাতে আবার কিছু লোক পাইপ দিয়ে পানির লাইন সংযুক্ত করছিলেন। এসময় সশস্ত্র অপহরণকারীরা ৭ জনকে অস্ত্রের মুখে জিম্মি করে পাহাড়ের ভেতর নিয়ে যায়।

অপহৃতরা হলেন, জাহাজপুরা এলাকার হোসাইন আহমদের ছেলে আরিফ উল্লাহ(১১), ইছহাক উদ্দিনের ছেলে গিয়াস উদ্দিন (১৭), বশির আহমদের ছেলে ফজল করিম(৩৮), জাফর আলমের ছেলে, জাফরুল ইসলাম(৩৫), নজির আহমদের ছেলে আরিফ উল্লাহ(২২), হায়দার আলীর ছেলে রশিদ আলম(২৮), জাফর আলমের ছেলে জয়নুল ইসলাম(৪৫)।

অপহরণকারীদের কবল থেকে ফিরে আসা রিফাত বলেন, ‘পাহাড়ের খাদে গরু চরানোর সময় চারদিক থেকে কিছু লোক এসে অস্ত্রের মুখে জিম্মি করে ৭ জনকে লাঠি দিয়ে মারতে মারতে গহীন পাহাড়ের ভেতর নিয়ে যায়। এসময় আমরা পালিয়ে রক্ষা পাই।

ইনচার্জ মছিউর রহমান বলেন, ‘অপহরণের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেছে। অপহৃতদের উদ্ধার অভিযান চলছে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION