সোমবার, ০৬ মে ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
পেকুয়ায় চেয়ারম্যান পদে চমক দেখাতে পারে নারী প্রার্থী রুমানা আক্তার, গণসংযোগে গণজোয়ার উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ১২ ঘন্টার মাথায় আরো এক রোহিঙ্গা খুন বাজিমাত করতে পারে জয়নাল, পিছিয়ে নেই হাবিবুল্লাহ, স্পিড বাড়ালালেই জয়ের বন্দরে কুদ্দুস চৌধুরী নাফনদী সীমান্ত দিয়ে বিজিপির আরও ৮৮জন সদস্য বাংলাদেশে আশ্রয় টেকনাফে টমটম চালক মোস্তাক মিয়া হত্যাকাণ্ডে জড়িত ৬ জন গ্রেফতার আধিপত্য বিস্তারের জেরে রোহিঙ্গা ক্যাম্পে যুবককে জবাই করে হত্যা আমলাদের সন্তানদের জন্য বিশ্ববিদ্যালয়, সরকারের আপাতত কোনো চিন্তা নেই ঘাটতি পূরণে প্রয়োজনে শুক্রবারেও ক্লাস নেয়া হবে:শিক্ষামন্ত্রী যুদ্ধবিরতি চুক্তির প্রস্তাব মানবে না হামাস,কারণে গাজা যুদ্ধের অবসান ঘটাবে না ৪ দিনের রিমান্ডে মানবপাচার মামলায় মিল্টন সমাদ্দার

সমুদ্রপথে ইন্দোনেশিয়ায় ১৮৫ রোহিঙ্গা

আন্তর্জাতিক ডেস্ক:
বাংলাদেশের টেকনাফ ও মিয়ানমারের আরাকান প্রদেশের শরণার্থী শিবির থেকে ১৮৪ রোহিঙ্গা নৌকায় করে সমুদ্রপথে ইন্দোনেশিয়ার উত্তরপশ্চিমাঞ্চলীয় আচেহ প্রদেশে পৌঁছেছেন। রোববার (২৬ মার্চ) রাতে তাদের বহনকারী নৌকাগুলো আচেহতে গিয়ে ভেড়ে।

তবে তারা কার মাধ্যমে এবং কতগুলো নৌকা নিয়ে তারা সেখানে গিয়েছেন সে বিষয়ে বিস্তারিত জানা যায় নি। বার্তাসংস্থা রয়টার্স জানায়, রোববার গভীর রাতে রোহিঙ্গারা পৌঁছান। তাদের মধ্যে ৯৪ জন পুরুষ এবং ৯০ জন নারী ও শিশু রয়েছেন ।

রোহিঙ্গারা উন্নত জীবনের আশায় জীবনের ঝুঁকি নিয়ে সাগরপথে বাংলাদেশ, থাইল্যান্ড, মালয়েশিয়া, ইন্দোনেশিয়ার উদ্দেশ্যে পাড়ি জমাচ্ছেন।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION