সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

কক্সবাজারে ম্যানেজার নেবে ব্র্যাক

চাকুরি খবর ডেস্ক:

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক ।বৃহস্পতিবার (১০ আগস্ট) সংস্থাটির প্রকাশিত এ বিজ্ঞপ্তিতে একটি পদে লোকবল নিয়োগ দেওয়া হবে।

নির্বাচিত প্রার্থী সংস্থাটির কক্সবাজার অফিসে নিয়োগ পাবেন।
পদের নাম: ম্যানেজার, প্রকিউরমেন্ট (চুক্তিভিত্তিক)।

পদ সংখ্যা: নির্ধারিত নয়।

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট/বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বা অন্য কোনো সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক/মাস্টার্স ডিগ্রি।

এছাড়া সাপ্লাই চেইন ম্যানেজমেন্টে পেশাদার ডিগ্রি এবং ইআরপি এবং ই-টেন্ডারে কাজের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা অগ্রাধিকার পাবেন।

কাজের ধরন: দলের মধ্যে প্রধান সরবরাহকারী ব্যবস্থাপনার ভূমিকায় কাজ করা। প্রতিষ্ঠানের চুক্তির ঝুঁকির ক্ষেত্রগুলো চিহ্নিত করা। একইসঙ্গে ঝুঁকি নিয়ন্ত্রণ, ব্যবসার ধারাবাহিকতা, খরচ ব্যবস্থাপনা এবং অপারেশন কৌশলগুলো সম্পন্ন করা। কেপিআই লক্ষ্য অর্জনের উপর নজরদারি করা।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক।

প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা: সংশ্লিষ্ট কাজে প্রার্থীর ন্যূনতম ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। মানবসম্পদ ব্যবস্থাপনার বিষয়ে জ্ঞান থাকতে হবে। যোগাযোগ দক্ষতা। ইংরেজি ও বাংলা উভয় ভাষায় চমৎকার বলা ও লেখার দক্ষতা।

নিয়োগের স্থান: কক্সবাজার।

বেতন: আলোচনা সাপেক্ষে। সুযোগ-সুবিধা: উৎসব বোনাস, স্বাস্থ্য ও জীবন বীমা, পিতৃত্ব/মাতৃত্বকালীন ছুটি। এছাড়া প্রতিষ্ঠানের নীতি অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধার ব্যবস্থা রয়েছে।

আবেদন পদ্ধতি: বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে ও আবেদন করতে এখানে ক্লিক করুন।

আবেদনের শেষ তারিখ: ২০ আগস্ট, ২০২৩।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION