বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

বিজিবির অভিযানে ১ লাখ ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার

ভয়েস প্রতিবেদক, টেকনাফ:

টেকনাফের সীমান্তে অভিযান চালিয়ে ১ লাখ ৮০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ, (বিজিবিএমএস) গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মঙ্গলবার (৫ ডিসেম্বর) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধীন নাজিরপাড়া বিওপি’র দায়িত্বপূর্ণ বিআরএম-৬ থেকে আনুমানিক ৮০০ গজ দক্ষিণ দিকে দেড় নম্বর নামক এলাকা দিয়ে মাদকের একটি চালান মিয়ানমার থেকে বাংলাদেশে আসতে পারে। এমন সংবাদের ভিত্তিতে নাজিরপাড়া বিওপি’র চোরাচালান প্রতিরোধ টহলদল ওড়া বাগানের আঁড় নিয়ে কৌশলগত অবস্থান গ্রহণ করে। কিছুক্ষণ পর টহলদল চারজন ব্যক্তিকে একটি কাঠের নৌকাযোগে সীমান্তের শূন্য লাইন অতিক্রম করে আনুমানিক ৭০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে আসতে দেখে। এসময় চ্যালেঞ্জ করলে নৌকায় আরোহিত ব্যক্তিরা রাতের অন্ধকারের সুযোগে নৌকা থেকে লাফিয়ে নাফনদীর পার্শ্বে ঘন কেওড়া বাগানের ভিতর পালিয়ে যায়। পরবর্তীতে নৌকাটি তল্লাশি করে পাটাতনের নিচে অভিনব পদ্ধতিতে লুকায়িত অবস্থায় ৪টি প্লাস্টিকের ব্যাগের ভিতর থেকে ১ লাখ ৮০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট (মালিকবিহীন অবস্থায়) জব্দ করা হয়। এছাড়া অবৈধভাবে মাদকদব্য বহনের দায়ে নৌকাটিও আটক করা হয়।

পরবর্তীতে টহলদল ঐ এলাকায় সকাল পর্যন্ত অভিযান পরিচালনা করা হলেও কোন চোরাকারবারি কিংবা তাদের সহযোগীকে আটক করা সম্ভব হয়নি। তবে চোরাকারবারিদেরকে সনাক্তে ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION