সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৩ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

আরসা প্রধান আতাউল্লাহ জুনুনির দেহরক্ষী সহ ৩জন গ্রেপ্তার

ভয়েস প্রতিবেদক:

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প থেকে মিয়ানমারের রাখাইনের স্বসস্ত্র সন্ত্রাসী গ্রুপ আতাউল্লাহ জুনুনির দেহরক্ষী সহ ৩জন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন, উখিয়া ৪নং রোহিঙ্গা ক্যাম্পের জি/৯ ব্লকের বাসিন্দা মো: নুরের ছেলে আবুল হাসিম (৩১), ১২নং রোহিঙ্গা ক্যাম্পের এইচ ব্লকের বাসিন্দা মৃত আলী আহমদের ছেলে হোসেন জোহার প্রকাশ আলী জোহার (৩২) ও ৬নং রোহিঙ্গা ক্যাম্প ডি/৭ ব্লকের নুর আলমের ছেলে মোঃ আলম প্রকাশ শায়ের মুছা (৩৫)। এসময় তাদের কাছ থেকে ২টি বিদেশী অস্ত্র, ১টি দেশীয় তৈরী এলজি এবং ৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

আজ বুধবার দুপুরে র‌্যাব-১৫ কক্সবাজার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান, র‌্যাব-১৫ এর অধিনায়ক লে.কর্নেল এইচএস সাজ্জাদ হোসেন।

সাজ্জাদ হোসেন জানান, গত ১১ ফেব্রুয়ারি রাতে কক্সবাজারের উখিয়ার ২০নং এক্সটেনশন রোহিঙ্গা ক্যাম্পে মোঃ আসাদু উল্লাহ নামে এক যুবককে ১০/১৫ জন অজ্ঞাত সন্ত্রাসী গুলি ও কুপিয়ে হত্যা করে। এই হত্যাকান্ডের সাথে জড়িদের গ্রেপ্তারে র‌্যাব-১৫ কাজ শুরু করে। এরই ধারাবাহিকতায় গত ১৩ ফেব্রুয়ারি মধ্যরাতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে দিক-বিদিক কৌশলে দ্রুত পালিয়ে যাওয়ার সময় আরসার সেকেন্ড-ইন-কমান্ড আবুল হাশিম ও আরসা প্রধান আতাউল্লাহ জুনুনির দেহরক্ষী’সহ তিন আরসা সন্ত্রাসী গ্রেফতার করতে সক্ষম হয়।

উল্লেখ্য, র‌্যাব-১৫ কক্সবাজার সন্ত্রাসী সংগঠন আরসার শীর্ষ সন্ত্রাসী ও সামরিক কমান্ডার, গান গ্রুপ কমান্ডার, অর্থ সম্পাদক, আরসা প্রধান আতাউল্লাহ’র একান্ত সহকারী ও অর্থ সমন্বয়ক মোস্ট ওয়ান্টেড কিলার গ্রুপের প্রধান, ক্যাম্প কমান্ডার, ওলামা বডি ও টর্চার সেল এর প্রধান, ওলামা বডির অন্যতম শীর্ষ কমান্ডার, অর্থ সমন্বয়ক, ইন্টেলিজেন্স সেলের কমান্ডার, লজিস্টিক শাখার প্রধানসহ মোট ১০১ জনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৭টি বিদেশী পিস্তল, ৫২টি দেশীয় তৈরী অস্ত্র, ১৪০ রাউন্ড গুলি/কার্তুজ, ৬৭ রাউন্ড খালি খোসা, ৫০.২১ কেজি বিস্ফোরক, ২৮ পিস ককটেল, ৪ পিস আইইডি, ১.৫ কেজি মার্কারী (পারদ) উদ্ধার করা হয়।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION